কুমিল্লায় একদিন করোনা নতুন শনাক্ত ১৯৯ জন, মোট আক্রান্ত ৩৫০০ জন, মৃত্যু ৬ জন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 30 June 2020

কুমিল্লায় একদিন করোনা নতুন শনাক্ত ১৯৯ জন, মোট আক্রান্ত ৩৫০০ জন, মৃত্যু ৬ জন

এম এ বাশার, কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধি:

কুমিল্লায়  কোভিড ১৯ প্রতিদিন বাড়ছে আক্রান্ত ও মৃত্যু সংখ্যা, গত ২৪ ঘন্টায় মঙ্গলবার( ৩০ জুন) করোনার মৃত্যুর থাবায় মারা গেছেন আর ও ৬ জন।
এদিকে  মঙ্গলবার প্রাপ্ত ফলাফলে আরও ১৯৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় শনাক্ত বেড়ে দাঁড়িয়েছে ৩ হাজার ৫০০জনে।  মঙ্গলবার পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০০জনে। কুমিল্লা সিভিল সার্জন অফিস ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে এসব তথ্য জানা গেছে।।
কুমিল্লা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান জানান,  মঙ্গলবার প্রাপ্ত ফল অনুসারে নতুন করে আক্রান্তদের মধ্যে দেবীদ্বার ৯ জন,লাকসামে ১৭ জন,তিতাস ১ জন,দাউদকান্দি ৫জন, মনোহরগঞ্জ ৪ জন,হোমনা ৩জন,চৌদ্দগ্রাম ২০জন,লালমাই ৪ জন,আদর্শ সদর ৯ জন,বুড়িচং ৪ জন,মেঘনা ১ জন,নাঙ্গলকোট ১৩ জন,বডুরা ১০ জন,        বি-পাড়া ২ জন,মুরাদনগর ৫ জন,দেবীদ্বার ৯ জন,সদর দক্ষিন ২ জন এবং সিটিকর্পোরেশন  ৯০ জন সহ ১৯৯ জনের রিপোর্ট প্রজেটিভ আসছে।
জেলায় এ পর্যন্ত কুমিল্লা সিটি কর্পোরেশন ৯৪৪ জন, দেবিদ্বার ৩২৫ জন,
মুরাদনগরে ২৫০জন, লাকসাম ২০৮ জন,চান্দিনা ১৮৮ জন,তিতাস ৯৪ জন,দাউদকান্দি ১৪৫জন,বড়ুরা ১০৭জন,বুড়িচং ১৭৩জন, মনোহরগঞ্জ ৯২ জন,বি- পাড়া ৫৫ জন,লাঙ্গলকোট ২০২জন,হোমনা ১১৩ জন,মেঘনা ২৬ জন,সদর দক্ষিন ১০২জন,আদর্শ সদর ১৩১জন,লালমাই ৫১ জন,চৌদ্দগ্রাম ২৭২ জন,ও কুমিল্লা মেডিক্যাল কলেজ ২০ জন
তিনি আরও বলেন, এ পর্যন্ত জেলা থেকে ১৮ হাজার ৯২২জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে রিপোর্ট এসেছে ১৭ হাজার ৯৪২ জনের। করোনা শনাক্ত হয়েছে ৩ হাজার ৫৯৯জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১ হাজার ৪৫৩ জন। মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ১০০ জন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages