দোহারে সরকারি জমি দখলের পায়তারা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 10 June 2020

দোহারে সরকারি জমি দখলের পায়তারা

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি:
ঢাকার দোহার উপজেলার মধুরচর মৌজায় ২ নং খতিয়ানের এস.এ ও আর.এস রেকর্ড খাস থাকায় তাহার বর্তমান মালিক সরকারের ডেপুটি কমিশনার,ঢাকা। উক্ত সম্পত্তির পরিমান প্রায় ১০.৭৮ একর যাহার মালিকানা দাবী করে আদালতে দেওয়ানী মোকাদ্দমা মামলা ৮২৯৫/৯৫ দায়ের করেছেন নারিশা গ্রামের জয়দর।
উক্ত সম্পত্তি সাড়ে দশ একর দখলের পায়তারা করছেন মামলাবাজ মধুরচর গ্রামের সালাম মহুরী গং। এ ঘটনায় সালাম গংয়ের পক্ষের লোকজন পেশীশক্তি ব্যবহার করে জমি দখলের চেষ্টা ও ভাসমান বাড়ি-ঘর দায়েরের চেষ্টা করলে তাতে বাধা প্রদান করেন মালিকানা দাবীদার জয়দর। জয়দর জোরপূবর্ক জমি দখলের একটি মামলা থানায় দায়ের করলে তার তদন্তে আসেন পুলিশ। এ ঘটনায় সালাম গং নানা নাটকীয় মিথ্যা অভিযোগ দায়েরের চেষ্টায় লিপ্ত রয়েছেন বলে জানান জয়দর।
বিষয়টি নিয়ে উভয়পক্ষের অভিযোগের ভিত্তিত্বে একাধিকবার দোহার থানা পুলিশ ও ঢাকা জেলা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তারই ধারাবাহিকতায় বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা জেলা পুলিশ অতিরিক্ত এএসপি নাছিম মিয়া ও নবাবগঞ্জ সাকের্লের এএসপি জহিরুল হক ঘটনা তদন্তে আসেন।
এ সময়ে স্থানীয় প্রেসক্লাবের সাংবাদিকরা সংবাদ সংগ্রহ করতে গেলে ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত এএসপি নাছিম মিয়া দোহার প্রেসক্লাবের সম্পাদক মাহবুবুর রহমান টিপু ও সঙ্গীয় সাংবাদিকরা ছবি তুলতে গেলে  বাঁধা প্রদানসহ প্রবেশে নিষেধ করেন।
প্রকাশ থাকে যে,উক্ত বিষয়টি নিয়ে সরকারের স্বার্থজড়িত থাকায় সাংবাদিকরা সঠিকভাবে তথ্য তুলে ধরবেন এটাই প্রত্যাশা সাংবাদিকদের। সেখানে ঢাকা জেলা  অতিরিক্ত এএসপি নাছিম সাংবাদিকদের দুরে রেখে বহিরাগতদের নিয়ে তদন্ত কার্যক্রম পরিচালনা করছেন তা আমাদের বোধগম্য নয়।বিষয়টি নিয়ে চিন্তিত এলাকাবাসী।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages