দোহারে পরিবহনের চাঁদাবাজি বন্ধে পুলিশের জরুরী সভা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 9 June 2020

দোহারে পরিবহনের চাঁদাবাজি বন্ধে পুলিশের জরুরী সভা

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি:
পরিবহন খাতে চাঁদাবাজি বন্ধ করতে জরুরী সভা করেছে দোহার থানা পুলিশ। মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায়, দোহার থানা অডিটোরিয়ামে থানা ভারপ্রার্প্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে পরিবহন মালিক ও নেতৃবিন্দদের সাথে পরিবহনে চাঁদাবাজি বন্ধে ও করোনা মোকাবিলায় বিশেষ সতর্কতা এবং যাত্রীদের সামাজিক দুরত্ব বজায় রেখে পরিচালনা করতে বিশেষ তাগিদ দেওয়া হয়েছে। 

উল্লেখ্য যে,  ঢাকা জেলা পুলিশের আওতাধীন থানা এলাকাগুলোর মহাসড়ক, আন্ত:সড়ক ও বিভিন্ন স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল অফ পুলিশ ড.বেনজির আহমেদ(বিপিএম,বার) মহোদয়ের নির্দেশে ও ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান(বিপিএম,বার) সাহেবের পরোক্ষ সহযোগিতায় ও পুলিশ সুপার মো.মারুফ হোসেন সরদার(বিপিএম,পিপিএম,বার)নির্দেশমতে ইতোমধ্যে ঢাকা জেলার প্রতিটি থানায় চাদাবাজি বন্ধে নির্দেশ দেয়া হয়েছে। এর ধারাবাহিকতায় দোহার থানায় অডিটোরিয়ামে জরুরী সভার আয়োজন করা হয়। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেন  জানান, ঢাকা জেলায় চাঁদাবাজির সময় হাতেনাতে আটক করা হয়েছে যুবলীগ, শ্রমিকলীগ নেতাসহ অন্তত ২৩ জনকে। এছাড়াও চাঁদাবাজদের চিহ্নিত করে ৪৭ জন ও অজ্ঞাতনামা ২৩ জনসহ মোট ৭০ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে ১০টি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলার ভিত্তিতে আশুলিয়া থানার বাইপাইল, সাভার, আমিনবাজার, অন্ধমার্কেট, কেরানীগঞ্জ এবং দক্ষিণ কেরানীগঞ্জ থানার কদমতলী, কোন্ডা, আব্দুলাহপুর, বছিলা এলাকায় অভিযান চালিয়ে ২৩ জন চাঁদাবাজকে আটক করা হয়েছে।
এ সময়ে উপস্থিত ছিলেন দোহার থানার ওসি(তদন্ত) কর্মকর্তা মো.আরাফাত রহমান,জয়পাড়া পরিবহনের সভাপতি আলমাছ উদ্দিন,নগর পরিবহনের সভাপতি জহির উদ্দিন,আরাম পরিবহন পরিচালনা কমিটির সদস্য  মির্জা আজম,ডিএনকে পরিবহনের সভাপতি হাবিবুর রহমান হাবিব,আরাম পরিবহনের শ্রমিকনেতা জামাল হোসেন,শ্রমিকনেতা আব্দুর রশিদ,দোহার প্রেসক্লাবের সম্পাদক মাহবুবুর রহমান টিপুসহ দোহার প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দরা।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages