কুমিল্লায় হাসপাতাল এর পর হাসপাতালে গেলেও ভর্তি নেয়নি, রাতে নিজ বাসায় মৃত্যু - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 28 June 2020

কুমিল্লায় হাসপাতাল এর পর হাসপাতালে গেলেও ভর্তি নেয়নি, রাতে নিজ বাসায় মৃত্যু

এম এ হাসান, কুমিল্লা:

কুমিল্লায় হাসপাতালের পর হাসপাতাল ঘুরে ও চিকিৎসা না পেয়ে বিনাচিকিৎসায় আব্দুল মমিন নামের এক ব্যবসায়ী মৃত্যু বরন করেছেন।পারিবারিক সূত্রে জানা যায় যে গতকাল শনিবার  রাত ১০ টার দিকে হঠাৎ তার বুক ব্যাথা শুরু হলে স্বজনরা হাসপাতালে নিয়ে যায় ।
নগরীর একের পর এক হাসপাতালে ঘুরে কোথাও তাকে ভর্তি  করাতে না পেরে পুনরায়  বাসায় নিয়ে অাসে।পরে রাত ৩ টায় নিজ বাসায়ই তিনি মারা যান। বিনা চিকিৎসায় এ মৃতু কিছুতেই মানতে পারছে স্বজনরা। কবরস্থান থেকে আনা যাচ্ছিল না একমাত্র পুত্র অবুঝ মাহিকে। 
শুধু কান্না করছিল।তার কান্নায় ধরে রাখতে পারিনি নিজের চোখের জল।আজ রবিবার বাদ জোহর আশোকতলা খান বাড়ি জামে মসজিদ প্রাঙ্গণে জানাযা শেষে বাগিচা গা কবরস্থানে দাফন করা হয়েছে। তিনি স্টেশন রোড এলাকার ব্যবসায়ী ছিলেন। জানাযার নামাজে অংশ নিয়ে রেলস্টেশন জামে মসজিদের ইমাম বলেন, বর্তমানে আমরা এমন সময় পার করছি বাবার জানাযায় ছেলে যাচ্ছে না, আবার ছেলের জানাযায় বাবা অংশ নিতে পারছে না। 
এমন ক্লান্তিকালে আবদুল মমিনের মৃতুর খবরে আমার কষ্ট হচ্ছিল। মরহুম আবদুল মমিন নিঃসন্দেহে একজন ভালো মানুষ ছিল।বিনয়ী ও ফরজগার লোক ছিলেন। সব সময় জামাতে নামাজ আদায় করতেন। আমরা ও আমাদের নিউজ পোর্টাল এর পক্ষ থেকে মরহুমের বিদায়ী আত্মার মাগফেরাত কামনা করি আল্লাহ পাক উনাকে জান্নাতবাসী করুক-আমিন।






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages