কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ১৫৫ শয্যা বিশিষ্ট করোনা চিকিৎসা কেন্দ্রের উদ্বোধন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 3 June 2020

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ১৫৫ শয্যা বিশিষ্ট করোনা চিকিৎসা কেন্দ্রের উদ্বোধন

এম এ বাশার, কুমিল্লা উত্তর জেলা:
কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ১৫৫ শয্যা বিশিষ্ট করোনা চিকিৎসা কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে।  ৩ ই জুন (বুধবার) দুপুরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ ভবনে এই করোনা চিকিৎসা কেন্দ্রের উদ্বোধন করেছেন এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি । এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব আ ক ম বাহাউদ্দিন বাহার।
এ সময় আরো উপস্থিত ছিলেন কুমিল্লা সিটি মেয়র মনিরুল হক সাক্কু, জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মুজিবুর রহমান, কলেজের অধ্যক্ষ ডা. মোস্তফা কামাল আজাদ , সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামানসহ প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের উর্দ্ধতন কর্মকর্তারা।
এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি বলেছেন, পূর্বে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ভাইরাস শনাক্তকরনের জন্য পিসিআর ল্যাব স্থাপন করা হয়। এরই ধারাবাহিকতায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালেই আলাদাভাবে এই চিকিৎসাকেন্দ্র স্থাপন করা হলো। এ পর্যন্ত কুমিল্লা জেলায় এক হাজারেরও বেশ করোনা রোগী শনাক্ত হয়েছে। এই চিকিৎসা কেন্দ্র স্থাপনের ফলে এই জেলায় করোনা আক্রান্তদের চিকিৎসার দুয়ার উন্মোচিত  হলো এই চিকিৎসা কেন্দ্রে ১০ টি আইসিইউ  শয্যার ব্যবস্থা রয়েছ।






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages