ওসি অপসারণের দাবী পলাশবাড়ীতে শ্রমিকদের সংবাদ সম্মেলন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 18 June 2020

ওসি অপসারণের দাবী পলাশবাড়ীতে শ্রমিকদের সংবাদ সম্মেলন

একুশে মিডিয়া, গাইবান্ধা প্রতিনিধি:
যাত্রীবাহী বাসে পুলিশের চাঁদা দাবীর প্রতিবাদে আজ বৃহস্পতিবার দুপুরে পলাশবাড়ীতে শ্রমিকরা এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে পলাশবাড়ী থানার ওসি মাসুদার রহমানকে আগামী ২৪ ঘন্টার মধ্যে অপসারণের দাবী জানান। অন্যত্থায় গাইবান্ধা জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন মহাসড়ক অবরোধ সহ অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের আল্টিমেটাম দেয়।
উল্লেখ্য যে, গত বুধবার রাত ১০টায় গাইবান্ধা থেকে চট্টগ্রামগামী জান্নাত পরিবহনের একটি বাস ২৬ জন যাত্রী নিয়ে তুলশীঘাট নামক স্থানে পৌছিলে, পুলিশ চেকপোষ্ট বসিয়ে বাসটি আটক করেন। এসময় পুলিশ গাড়ীর কাগজপত্র যাচাই করে সঠিকতা থাকলেও অতিরিক্ত যাত্রী বহনের মিথ্যা অভিযোগ এনে ২ হাজার টাকা চাঁদা দাবী করে। এ খবর দ্রুত পলাশবাড়ীতে ছড়িয়ে পড়লে পলাশবাড়ী শ্রমিকরা পলাশবাড়ী-গাইবান্ধা সড়ক অবরোধ করে।
পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদার রহমান মাসুদের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে উত্তেজিত শ্রমিকদের শান্ত না করে মারমুখী ভূমিকায় অবতীর্ণ হয়। এসময় শ্রমিকদেরও উত্তেজনা বৃদ্ধি পায়। শ্রমিকদের উত্তেজনা দেখে মাসুদার রহমান মাসুদ প্রকাশ্যে গুলি চালানোর নির্দেশ দেয়।
এসময় ওসির গানম্যান আব্দুল মমিন শ্রমিক নেতাদের উপর অস্ত্র উচিয়ে গুলি চালানোর হুমকি দিয়ে লাঠিচার্জ করে। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন সংগঠনটির সভাপতি আব্দুস সোবহান বিচ্চু ও সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লব সহ শ্রমিক সংগঠনটির নেতৃবৃন্দ।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages