পলাশে পছন্দের পাত্রীকে বিয়ে করতে না পারায় পাত্রীর বাড়িতে হামলা। যুবক গ্রেফতার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 13 June 2020

পলাশে পছন্দের পাত্রীকে বিয়ে করতে না পারায় পাত্রীর বাড়িতে হামলা। যুবক গ্রেফতার

আল আমিন মুন্সী:
নরসিংদীর পলাশে পছন্দের পাত্রীকে বিয়ে করতে না পারায় পাত্রীর বাড়িতে দলবল নিয়ে হামলা চালিয়ে লুটপাট চালিয়েছে শৈলেন পাল নামে এক বখাটে। এ ঘটনায় নিকেন্দ্র ভৌমিক নামে (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকালে উপজেলার জিনারদী ইউনিয়নের রাবান এলাকায় এ ঘটনা ঘটে।
গ্রেফতার নিকেন্দ্র ভৌমিক জিনারদী ইউনিয়নের রাবান গ্রামের অনিল ভৌমিকের ছেলে। থানা পুলিশ ও ভুক্তভোগি পরিবারের সাথে কথা বলে জানা যায়, দীর্ঘদিন ধরে রাবান এলাকার পাড়ার টেক নামক গ্রামের পনিন্দ্র পালের ছেলে শৈলেন পাল একই গ্রামের হিরা লাল চৌধুরীর মেয়েকে বিভিন্ন ভাবে উত্যক্ত করার পাশাপাশি বাড়িতে বিয়ের প্রস্তাব দেয়।
কিন্তু হিরা লাল ও তার পরিবার সে প্রস্তাবে রাজি হয়নি। এছাড়া হিরা লাল তার মেয়েকে অন্যত্র বিয়ে দেওয়ার চেষ্টা করলে শৈলেন পাল একাধিক বার সে বিয়ে ভেঙে দিয়ে হিরা লালকে প্রাণ নাশের হুমকি-ধামকি দেয়। হিরা লাল আবারও নিজের মেয়ের বিয়ে অন্যত্র ঠিক করে। পাশাপাশি বখাটে শৈনেল পালের ভয়ে যার সাথে বিয়ে ঠিক করেছে তাদের বাড়িতে মেয়েকে পাঠিয়ে দেয়।
এ খবর শৈলেন পাল জানার পর শনিবার দুপুরে দলবল ও দেশীয় নিয়ে হিরা লালের বাড়িতে হামলা চালিয়ে লুটপাট করে। এ ঘটনায় শনিবার    বিকালে হিরা লাল বাদি হয়ে পলাশ থানায় একটি মামলা দায়ের করেন।
তথ্যটি নিশ্চিত করে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোঃ নাসির উদ্দিন জানান, হিরা লালের বাড়িতে হামলার খবর পাওয়া মাত্র পুলিশ পাঠিয়ে অভিযান চালিয়ে অভিযুক্তদের মধ্যে এক জনকে গ্রেফতার করা হয়েছে।
এ ঘটনায় হিরা লাল বাদি হয়ে চার জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত নামা আরও ৪/৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages