রংপুরের নীলফামারীর জলঢাকায় অষ্টম শ্রেণীর ছাত্রী সাত মাসের অন্তঃসত্ত্বা; অভিযোগে ২ জন আটক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 11 June 2020

রংপুরের নীলফামারীর জলঢাকায় অষ্টম শ্রেণীর ছাত্রী সাত মাসের অন্তঃসত্ত্বা; অভিযোগে ২ জন আটক

রেখা মনি, রংপুর:

নীলফামারীর জলঢাকায় এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ২জনকে আটক করেছে থানা পুলিশ। সে বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী বলে জানা গেছে।

তার বাড়ি পৌরসভার বগুলাগাড়ী বারোঘরি পাড়ায়। ধর্ষিতা ৭ মাসের অন্তঃসত্তা হওয়ার খবর শুনে তার বাবা মেয়েটিকে সাথে নিয়ে বুধবার জলঢাকা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

অভিযোগে জানা যায়, পার্শ্ববর্তী এলাকার সুলতান আলীর ছেলে কারিমুল হোসেন (২৩) এর সাথে প্রায় এক বছর থেকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠার একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তা শারীরিক সম্পর্কে পরিনত হয়।

এমতাবস্থায় মেয়েটি ৭ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পরলে তা নষ্ট করার জন্য বিভিন্ন ধরণের হুমকি প্রদর্শন করে কারিমুল। এব্যাপারে ওই স্কুল ছাত্রীর বাবা কারিমুলকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। তারই প্রেক্ষিতে কারিমুলকে গ্রেফতার করে পুলিশের জিজ্ঞাবাদে গ্রেফতারকৃত কারিমুল অপর আসামী লেলিন নামে আরও একজন ঘটনার সাথে জড়িত আছে বলে প্রকাশ করে। পরে লেলিনকেও গ্রেফতার করেন থানা পুলিশ।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান একুশে মিডিয়াকে জানান, এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে। মামলা নং- ৮ তাং ১০/০৬/২০ইং।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages