রংপুরে চোরাই মালামালসহ গ্রেপ্তার ৩ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 29 June 2020

রংপুরে চোরাই মালামালসহ গ্রেপ্তার ৩

রেখা মনি, রংপুর:

রংপুরে একটি ছাত্রাবাস থেকে ৫০ হাজার টাকার চোরাই মালামালসহ তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের পাশাপাশি চোর চক্রের সাথে জড়িত অন্যদের ব্যাপারে অনুসন্ধান চলছে বলে জানিয়েছে পুলিশ।
সোমবার (২৯ জুন) বিকেলে রংপুর নগরীর কলেজ রোড চন্দ্রার মোড় সংলগ্ন ইলাহি কটেজ ছাত্রাবাস থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- সোহেল মিয়া পুতু (২৭), আরিফ হোসেন (২৮) ও শহিদুল ইসলাম বাবু (৩২)। এরা নগরীর বাবুখাঁ, কলেজ রোড শান্তিবাগ ও খামারপাড়া এলাকার বাসিন্দা।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) উত্তম প্রসাদ পাঠক ও সহকারি পুলিশ কমিশনার মোঃ আলতাফ হোসেন, পুলিশ কর্মকর্তা ফিরোজ ওয়াহিদ, এসআই নাহিদ এসআই নাজমুল সহ ও সঙ্গীয়।
অতিরিক্ত পুলিশ কমিশনার উত্তম পাঠক গণমাধ্যমকর্মীদের জানান, সোমবার বিকেলে নগরীর কলেজ রোডের ইলাহি কলেজ ছাত্রাবাসে অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ দুইটি সিলিং ফ্যান , একটি গাজী ওয়াটার পাম্প , একটি আইপি ক্যামেরা , তিনটি স্টিল সীট দরজা , যার সর্বমোট মূল্য প্রায় ৫০ হাজার টাকার চোরাই মালামাল উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও চোর চক্রের অন্যদের ব্যাপারেও অনুসন্ধান করা হচ্ছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages