লোহাগাড়ায় পৃথক অভিযানে ৭ হাজার ১ শ পিচ ইয়াবাসহ ৪ জন আটক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 30 June 2020

লোহাগাড়ায় পৃথক অভিযানে ৭ হাজার ১ শ পিচ ইয়াবাসহ ৪ জন আটক

মোহাম্মদ ইলিয়াছ, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় সোমবার বিকেলে পৃথক অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। এ সময়ে তাদের কাছ থেকে ৭ হাজার ১ শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও ১ টি মিনি ট্রাক জব্ধ করা হয়। গতকাল মঙ্গলবার সকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।
বিষয়টি লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। আটককৃতরা হলেন লোহাগাড়া উপজেলার আমিরাবাদ স্কুল রোডের আবদুর রশিদের পুত্র মো: মমতাজ (৩৬), উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের মিয়াজি পাড়া এলাকার আবদুল মোনাফের পুত্র আবদুল আউয়াল (৩০), বড়হাতিয়া কুমিরাঘোনা চাকফিরানী এলাকার সাহাব মিয়ার পুত্র মো: কাইছার (৩২) এবং খুলনার সোনাডাঙ্গা আদর্শ পল্লীর মৃত বীর বিশ্বাসের পুত্র জনি বিশ্বাস (৩০)।
  জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে ওসি জাকের হোসাইন মাহমুদ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: রাশেদুল ইসলাম ও এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে পুলিশের একটি টীম উপজেলার চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে চট্টগ্রাম অভিমূখী একটি কলাভর্তি মিনি ট্রাকে  তল্লাশি চালিয়ে জনি বিশ্বাসের কাছ থেকে ৫ হাজার  পিচ ইয়াবা ট্যাবলেট এবং উপজেলার আমিরাবাদ স্কুল রোড এলাকা হতে, মমতাজ, আবদুল আউয়াল ও কাইছারের কাছ থেকে ২ হাজার ১ শ পিচ ইয়াবা ট্যাবলেটসহ তাদেরকে আটক করে।
এ ব্যাপারে লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ গণমাধ্যমকে জানান, মাদক পাচারকারী ও মাদক বিক্রেতাদের বিরুদ্ধে অভিযান চলছে। মাদক বিক্রেতারা যে দলেরই হোক না কেন এবং যতই ক্ষমতাশালী হোক না কেন কাউকে ছাড় দেয়া হবে না। আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রজু করা হয়েছে বলে তিনি জানান।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages