সাফল্যের সাথে কাজ করে যাচ্ছেন এসআই রফিক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 17 June 2020

সাফল্যের সাথে কাজ করে যাচ্ছেন এসআই রফিক

আল আমিন মুন্সী:
বর্তমানে করোনাভাইরাস এর মধ্যে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন।বাংলাদেশ পুলিশ বাহিনীর সকল সদস্য করোনাভাইসে মারা যাওয়া ব্যাক্তিকে গোসল জানাজা সহ সকল কার্যক্রম নিজেদের জীবনের ঝুঁকি করে যাচ্ছেন।
পুলিশ সদস্যরা, শুধু তাই নয় বাংলাদেশ কে সন্ত্রাস চাঁদা
বাজ মুক্ত করার লক্ষ্যে সব সময় পুলিশ বাহিনীর ভুমিকা রয়েছে। তেমন এক পুলিশ সদস্য যার কথা শুনলে সন্ত্রাস চাঁদাবাজরা ভয়ে আতংক হয়ে পরে নিজের পরোয়া না করে সন্ত্রাস ও চাঁদাবাজ দমনে সব সময় কাজ করে যাচ্ছেন নরসিংদী জেলার মনোহরদী থানার এসআই রফিকুল ইসলাম তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করার পর থেকে সাফল্যের সাথে কাজ করে আসছেন।
মনোহরদী থানায় যোগদান করার আগে পলাশ থানার ঘোড়াশাল ফাঁড়িতে কর্মরত ছিলেন। সে খানেও সাফল্যের সাথে কাজ করে সন্ত্রাস ও চাঁদাবাজ দমন করেছিল তিনি, এ বিষয় এসআই রফিকুল ইসলাম এর সাথে কথা বললে তিনি জানান, আমরা যারা পুলিশে চাকরি করি তারা জনগণের বন্ধু চাকরিতে যোগ দেওয়ার আগে শপথ নিয়েছি সব সময় সবার পাশে থাকার জন্য।
তাই আমার চাকরির জীবনে কোনো অপরাধীকে ছাড় দি নাই আর দিবো না। আমি মনোহরদী থানায় আসার আগে পলাশ থানায় ছিলাম ও খানে নিজের জীবনের ঝুঁকি নিয়ে সন্ত্রাস চাঁদাবাজ দমন করেছি।
আমার চাকরি যতোদিন আসে এ সময় যেনো থানায় থাকি না কেনো, সন্ত্রাস চাঁদাবাজ দমন করে যাবো ইনশাআল্লাহ, পুলিশ হলো জনগণের বন্ধু আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন। আমি যেনো সব সময় ভালো থাকি এবং সুস্থ থাকি।






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages