পলাশে ইজিবাইকসহ ছিনতাইকারী গ্রেফতার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 10 June 2020

পলাশে ইজিবাইকসহ ছিনতাইকারী গ্রেফতার

আল আমিন মুন্সী:
নরসিংদীর পলাশে ছিনতাইকৃত এক ইজিবাইকসহ আনিসুর রহমান (২৫) নামে এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন মাওরাদী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে ছিনতাইকৃত একটি ব্যাটারি চালিত ইজিবাইক উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আনিসুর রহমান নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার আতলাপুর গ্রামের রফিক মেকারের ছেলে। সে দীর্ঘদিন ধরে নরসিংদী জেলা সহ বিভিন্ন জেলায় এসব ইজিবাইক ও অটো রিকশা ছিনতাই করে আসছে।
তথ্যটি নিশ্চিত করে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন একুশে মিডিয়াকে জানান, গত ৮ জুন পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়ন থেকে জিনারদী ইউনিয়নের রাবান গ্রামে আসার কথা বলে শরিফ মিয়া নামে এক ইজিবাইক চালককে নিয়ে আসে। পরে নির্জন জায়গা দেখে ওই চালকের গলায় ছুরি ধরে ইজিবাইকটি ছিনতাই করে নিয়ে যায়।
এ ঘটনায় শরিফ মিয়া পলাশ থানায় একটি মামলা দায়ের করলে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই ইফতেখার আহম্মেদের নেতৃত্বে পুলিশের একটি টিম নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন মাওরাদী গ্রাম থেকে তাকে গ্রেফতার করে ছিনতাইকৃত ইজিবাইকটি উদ্ধার করে নিয়ে আসে। গ্রেফতারকৃত আনিসুর রহমানকে আদালতে প্রেরণ করা হয়েছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages