নরসিংদীর পলাশে পৌর মেয়রের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 30 June 2020

নরসিংদীর পলাশে পৌর মেয়রের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

আল আমিন মুন্সী: 
নরসিংদীর পলাশে দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া ত্রাণ উপহার পৌছে দিয়ে ফেরার পথে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন ঘোড়াশাল পৌর মেয়র শরীফুল হক। দুপুরে নরসিংদীর পলাশ বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। এসময় তার ব্যবহৃত গাড়ীটি ক্ষতিগ্রস্থ হয়। পরে ত্রাণ সহায়তা নিতে আসা এলাকাবাসী এগিয়ে আসলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে থানা পুলিশ ঘটনাস্থল থেকে এক হামলাকারীকে আটক করে। মঙ্গলবার বিকেলে ঘোড়াশাল পৌর ভবনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক।
এসময় তিনি আরোও বলেন, উপজেলার খানেপুর এলাকায় ত্রাণ বিতরণ শেষে পলাশ বাসস্ট্যান্ড এলাকার আরেকটি স্থানে যাচ্ছিলাম। এসময় অপরিচিত ২০/২৫ জনের একটি সন্ত্রাসী দল আমার গাড়ী লক্ষ করে হামলা চালায়।
এসময় অল্পদুরে অবস্থান করা ত্রাণ সহায়তাপ্রার্থী ও এলাকাবাসীরা এগিয়ে আসলে দৌড়ে পালাতে থাকে হামলা কারীরা। পরে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সন্দেহভাজন একজনকে আটক করেছে।
 জনপ্রতিনিধি হয়েও নিরাপত্তাহীনতা অনুভব করায় আইন শৃংখলাবাহীনির সহায়তা প্রত্যাশা করেন মেয়র।
এসময় পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, পলাশ উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এসএম শফিসহ পৌর কাউন্সিলর এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages