কুমিল্লায় বিভিন্ন পরিবহনে চাঁদাবাজীর সময় র‍্যাবের হাতে আটক- ০৩ জন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 8 June 2020

কুমিল্লায় বিভিন্ন পরিবহনে চাঁদাবাজীর সময় র‍্যাবের হাতে আটক- ০৩ জন

এম এ হাসান, কুমিল্লা:
কুমিল্লায় ভুয়া রশিদের মাধ্যমে বিভিন্ন পরিবহনে চাঁদাবাজী করার সময় উক্ত চক্রের ০৩ জন সক্রিয় সদস্যকে হাতে নাতে আটক করে কুমিল্লা র‌্যাব-১১।রবিবার (৭ জুন) দুপুরে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন জাংগালিয়া বাসষ্ট্যান্ড এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। 
এ সময় তাদের হেফাজত হতে বিভিন্ন পরিবহন থেকে চাঁদা আদায়ের নগদ টাকা, ভুয়া রশিদ এবং মোবাইল ফোন উদ্ধার করা হয়। দুপুরে নগরীর শাকতলা র‌্যাব-১১ কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এসব তথ্য জানায়  সিপিসি-২ কমান্ডার।এসময় র‍্যাব জানায় গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল দুপুর বেলায় কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন জাংগালিয়া বাসষ্ট্যান্ড এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে।
উক্ত অভিযানে নানা বিধি ভয়-ভীতি দেখিয়ে ভুয়া রশিদের মাধ্যমে বিভিন্ন পরিবহনে চাঁদাবাজী করার সময় উক্ত চক্রের ০৩ জন সক্রিয় সদস্যকে হাতে নাতে আটক করা হয়। আটককৃতরা হলো কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার ভুশ্চি গ্রামের মৃত আবু তাহের এর ছেলে মোঃ আবির (২৪), কোতয়ালি থানার টমছম ব্রীজ গ্রামের তাজুল ইসলাম এর ছেলে মোঃ দেলোয়ার হোসেন (২১), বরুড়া থানার দেওরা গ্রামের আবুল বাশার এর ছেলে মোঃ আলামিন হোসেন (১৮)।
এ সময় তাদের হেফাজত হতে বিভিন্ন পরিবহন থেকে চাঁদা আদায়ের নগদ ২,৯০০/- (দুই হাজার নয়শত) টাকা, চাঁদা আদায়ের ভুয়া রশিদ ১৬০ টি এবং ০২ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে তারা বর্ণিত অপরাধ করেছে বলে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages