করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় স্ত্রীকে পাঁচতলা থেকে ফেলে দিলেন স্বামী - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 25 June 2020

করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় স্ত্রীকে পাঁচতলা থেকে ফেলে দিলেন স্বামী

একুশে মিডিয়া, আন্তর্জাতিক রিপোর্ট:
করোনায় আক্রান্ত হওয়ায় মিশরীয় এক ব্যক্তি স্ত্রীকে পাঁচতলা থেকে ফেলে দিয়েছেন। বহুতল থেকে পড়ে আহত হওয়া ২৫ বছর বয়সী ওই তরুণীকে প্রতিবেশীরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে তার মেরুদণ্ডে অস্ত্রোপচার করা হয়েছে। এ ঘটনায় স্বামীকে আটক করে কারাগারে পাঠানো হয়।
গোটা ঘটনায় তদন্ত করছে পুলিশ। বৃহস্পতিবার আরব নিউজের প্রতিবেদনে বলা হয়, স্ত্রীকে ফেলে দেওয়ার ঘটনায় অভিযুক্ত ওই স্বামীর বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে। ওই নারীর সুস্থ হওয়ার জন্য অপেক্ষা করছে আইনশৃঙ্খলা বাহিনী। স্ত্রীর জবানবন্দি নেওয়ার পর স্বামীর বিচার কাজ শুরু হবে। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই নারীর স্বামী পুলিশকে জানিয়েছে, স্ত্রীর সঙ্গে তার প্রায়ই দাম্পত্য কলহ চলত।
এমনকি তারা পৃথক হওয়ারও সিদ্ধান্ত নিয়েছিলেন। এর মধ্যেই তিনি জানতে পারেন, স্ত্রী করোনায় আক্রান্ত। এ নিয়ে আবার কলহ হলে তাকে (স্ত্রী) পাঁচ তলা থেকে ফেলে দেন তিনি। অভিযুক্ত বলেন, আমি করোনায় আক্রান্ত হওয়ার ভয় পেয়ে গিয়েছিলাম। পরপর তিনবার টেস্ট করলেও তার পজিটিভ আসে। আমি তাকে বাড়ি থেকে বের হয়ে যেতে বলি। সে এটি প্রত্যাখ্যান করে। পরে তাকে ফেলে দেই।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages