দাফন কাজ শুরু করলেন লোহাগড়ার মানবতার দল - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 14 June 2020

দাফন কাজ শুরু করলেন লোহাগড়ার মানবতার দল

মোহাম্মদ ইলিয়াছ, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় মৃতদের দাফন কাজ শুরু করলেন “আমরা লোহাগাড়ার মানবতার দল” নামে একটি সামাজিক সংগঠন। রবিবার সকালে উপজেলার চুনতি সিকদার পাড়া এলাকার ব্যাংকার নুরুল আনোয়ার নুরুর লাশ দাফনে সহযোগিতার মধ্য দিয়ে মানবতার দলের দাফনের কার্যক্রম শুরু হয়।
 জানা যায়, লোহাগাড়া উপজেলার চুনতি সিকদার পাড়া এলাকার মৃত নুরুল আবছারের পুত্র ও এডভোকেট মিনহাজুল আবরারের বড় ভাই আইএফআইসি ব্যাংকের এভিপি নুরুল আনোয়ার নুরু কিডনিজণিতরোগে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রামের একটি হাসপাতালে  শনিবার রাতে মারা যান। শনিবার রাতেই তার লাশ চুনতিতেই নিয়ে আসা হয়। খবর পেয়ে সংগঠনের প্রতিষ্ঠাতা মিজানুর রহমান মিজনের নেতৃতে মানবতার দলের কিছু সদস্য রাতেই চুনতিতে যায়। এ সময়ে তাদের সাথে যোগ দেন মানবতা দলের উপদেষ্টা ফজলে এলাহী আরজু। লোহাগাড়া মানবতার দল ও আল মানাহিলের যৌথ সহযোগিতায়  উক্ত ব্যাংকারের দাফন কাজ সম্পন্ন হয়। রবিবার সকালে  সামাজিক দুরত্ব বজায় রেখে উক্ত ব্যাংকারের জানাজা শেষে কবর দেয়ার কাজ সম্পন্ন করে মানবতার দলের সদস্যরা। 
এ ব্যাপারে  মানবতা দলের প্রতিষ্ঠাতা মিজানুর রহমান মিজান জানান, মানবতা দলের সদস্যদের নিয়ে উপজেলায় দাফনের কাজ শুরু করতে পেরে সৃষ্টিকর্তার কাছে শোকরিয়ার জ্ঞাপন করছি। এলাকায় দাফন, জানাজা ও সতকারের জন্য দলটি সবসময় প্রস্তুত রয়েছে বলে তিনি জানান।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages