ব্যস্ত সময় পার করছেন তরুণ অভিনেতা স্বাধীন: শীগ্রই মুক্তি পাচ্ছে "চরের প্রেম; সকলের দোয়া প্রার্থী - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 8 July 2020

ব্যস্ত সময় পার করছেন তরুণ অভিনেতা স্বাধীন: শীগ্রই মুক্তি পাচ্ছে "চরের প্রেম; সকলের দোয়া প্রার্থী

হাসনাইন আহমেদ হাওলাদার:
বাংলাদেশের চরগুলোর জীবনযাত্রা ট্রাজিডি, প্রেম, নানাবিধ কাহিনী নিয়ে নির্মিত হচ্ছে ভোলা টিউন টিম প্রযোজিত "চরের প্রেম"। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন সময়ের সেরা তরুণ মডেল ও অভিনেতা স্বাধীন।  তার সাথে কাজ করেন নবাগতা জেরিন, আরো অভিনয় করেন, শিপন, রেদওয়ান খান, মাহি, সিয়াম, সোহাগ, মালেক, জামিল, মামুন সহ আরো অনেকেই। 
এ গল্পে টেলিছবিটি পরিচালনা করেন, ভোলা টিউন টিম এবং রচনায় ছিলেন স্বাধীন।
গল্প বিষয়ে সাংবাদিকদের স্বাধীন জানান, আশা করছি দর্শক আমার নব নির্মিত এই "চরের প্রেমে" একদম আলাদা আলাদা ফ্লেবারে কিছু দেখতে পাবে। ট্রাজিডির সাথে চরের প্রেম কাহিনীও জমে উঠতে দেখা যাবে। আর এর আগে আমার রচনায় নির্মিত শর্টফিল্ম "জেলে"র জনপ্রিয়তাই আবারো আমাকে এ ধরনের কাজের প্রতি অধিক আগ্রহ যোগান দিচ্ছে।
উল্লেখ্য, এর আগেও জেলেদের বাস্তব জীবন নিয়ে শর্টফিল্ম ‘জেলে’ নির্মিত হয়েছিল। সে শর্টফিল্ম এ ফুটে উঠেছে জেলেদের করুন জীবন যাত্রা এবং দাদনদার (দালাল) কর্তৃক জেলদের উপর অমানবিক শোষনের করুন চিত্র। সে শর্টফিল্মের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তরুণ এ অভিনেতা স্বাধীন।
যা শুধু ফেসবুকেই ভাইরাল নয়, ভাইরাল হয়েছে বিভিন্ন ইউটিউব চ্যানেলেও। শুধু পাঠক আর দর্শকের মধ্যেই সীমাবদ্ধ নয়, যে শর্টফিল্মের ধারা দেশের হাজারো জেলের মনে জায়গায় করে নিয়েছিলো স্বাধীন। সময়ের সেরা তরুণ মডেল ও অভিনেতা স্বাধীন দ্বীপ জেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলার কৃতি সন্তান।
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages