পঞ্চগড়ের আটোয়ারীর ইউএনও শারমিন সুলতানাকে বিদায় সংবর্ধনা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 1 July 2020

পঞ্চগড়ের আটোয়ারীর ইউএনও শারমিন সুলতানাকে বিদায় সংবর্ধনা

নিতিশ চন্দ্র বর্মন নিরব,  পঞ্চগড় জেলা প্রতিনিধি:
জুলাই সকালে থেকে ক্রমান্বয়ে আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা’র পদোন্নতিসহ অন্যত্র বদলীজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। ছবি: একুশে মিডিয়া
পঞ্চগড়ের আটোয়ারীর বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা পদোন্নতি সহ অন্যত্র বদলী হওয়ায় তাঁকে বিদায় সংবর্ধনা অব্যাহত রয়েছে। বুধবার (১জুলাই) সকাল থেকে উপজেলা পরিষদ মিলনায়তনে বিদায় সংবর্ধনা চলতে থাকে।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: তোবারক হোসেনের সভাপতিত্বে উপজেলার মাধ্যমিক পর্যায়ের বিদ্যালয়, মাদ্রাসা ও স্কাউটের আয়োজনে সকালে বিদায়ী ইউএনওকে প্রথম সংবর্ধনা প্রদান করা হয়। ওই দিন বিকেলে উপজেলা পরিষদের আয়োজনে এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: তোহিদুল ইসলামের সভাপতিত্বে দ্বিতীয় সংবর্ধনা দেওয়া হয়।
ইউএনও শারমিন সুলতানা এসময় বিভিন্ন স্মৃতিচারণ করে তাঁর বক্তব্য রাখেন। সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নবাগত আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো: সামসুজ্জামান।
অন্যান্যের মধ্যে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মো: আব্দুর রহমান, সহকারী কমিশনার ভূমি (ভারপ্রাপ্ত) মো: আমিনুল ইসলাম, পঞ্চগড় জেলা পরিষদের সদস্য মো: মাজেদুর রহমান বকুল, ভাইস চেয়ারম্যান মো: শাহাজাহান ও রেনু একরাম, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মো: ইজার উদ্দীন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মো: সাইদুর রহমান (বলরামপুর), প্রদীপ কুমার রায় (আলোয়াখোয়া), মো: আবু জাহেদ (রাধানগর), মো: ওমর আলী (মির্জাপুর), হাসান হাবিব আল আজাদ (তোড়িয়া) ও কাজী নজরুল ইসলাম দুলাল (ধামোর) প্রমূখ।
বিকেলে অফিসার্স ক্লাব এবং উপজেলার দুই প্রেসক্লাবের সদস্যরা ইউএনও শারমিন সুলতানাকে ফুলেল শুভেচ্ছা জানান। এর আগে ৩০ জুন বিকেলে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে ইউএনও শারমিন সুলতানাকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages