ঝিনাইদহে এক পুলিশ কর্মকর্তাসহ করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 24 July 2020

ঝিনাইদহে এক পুলিশ কর্মকর্তাসহ করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু

রবিউলইসলা, ঝিনাইদহ:
ঝিনাইদহ সদর ট্রাফিক কর্মকর্তা টিএসআই শরিফুল ইসলাম করোনায় আক্রান্ত হয়ে বেশ কয়েকদিন কোভিট-১৯(শিশু হাসপাতালে) চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকালে মৃত্যু বরন করেছেন। এছাড়া উপজেলার কালিচরণপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ঝিনাইদহ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হাফিজুর রহমান করোনায় আক্রাস্ত হয়ে মৃত্যুবরণ করেন। ঝিনাইদহ কোভিভ-১৯ হাসপাতাল (শিশু হাসপাতাল) ৮দিন ভর্তি ছিলেন। এরপর শারীরিক আবস্থার অবনতি হলে ১৭ জুলাই সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসারত অবস্থায় শুক্রবার ভোর রাতে তিনি মারা যান।
এদিকে পৌর এলাকার আরাপপুর খাঁ পাড়ার সিতাব উদ্দীন খাঁ নামের এক বৃদ্ধ করোনা আক্রান্ত হয়ে ১৭ জুলাই ঝিনাইদহ কোভিভ-১৯ হাসপাতাল (শিশু হাসপাতাল) ভর্তি হয় । সেখানে চিকিৎসারত আবস্থায় শুক্রবার সকালে তিনি মারা যান। আরাপপুর সি টি কলেজপাড়ার এ.কে.এম রশিদুর রহমান এর স্ত্রী সাহিদা রহমান করোনা উপসর্গ নিয়ে বৃহস্পতিবার ঝিনাইদহ সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে মারা যান পরীক্ষার জন্য তার নমুনা নেওয়া হয়েছে।
ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুল হামিদ খান জানান, করোনা উপসর্গ এবং আক্রান্ত হয়ে মৃতবরণকারী মোট ৩২ জনের জানাজা শেষে লাশ দাফন করেছে ইফা গঠিত কমিটি।
 
 
 
 একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages