বাঁশখালীতে হত্যা মামলার আসামীর হামলায় বাদীর পক্ষের লোকজন আহত! গ্রেপ্তার ১ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 7 July 2020

বাঁশখালীতে হত্যা মামলার আসামীর হামলায় বাদীর পক্ষের লোকজন আহত! গ্রেপ্তার ১

মোহাম্মদ ছৈয়দুল আলম:

চট্টগ্রামের বাঁশখালীতে বাহারছড়া ইউনিয়নের ৩নং পূর্ব রত্নপুর গ্রামের বুধা গাজী পাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে ঈদের দিনে মাওলানা মোহাম্মদ এরফান (৩৬) কে খুন কুপিয়ে হত্যা করা হয়েছে।
হত্যাকান্ডের বিচার দাবী করে নিহত এরফানের ভাই এমরান বাদী হয়ে  ৫২ জনকে আসামী করে মামলা করে। এই হত্যা মামলার ১৩নং আসামী রশিদকে বাদীর পক্ষের লোকজনের সহযোগীতায় ইলশা গ্রাম থেকর গ্রেপ্তার করেন বাঁশখালী থানা পুলিশ।
এর আগেও দুই দফায় ৭ জন আসামী গ্রেপ্তার করা হয়েছে। ৫২ জন আসামীর মধ্যে এ পর্যন্ত মোট ৮ জন আসামীকে গ্রেপ্তার  হয়েছে।
জানা যায়, বাঁশখালীর  বাহারচড়া ইউনিয়নে মধ্যম ইলশা গ্রামে ইরফান হত্যা মামলার আসামী অবস্থান করার খবর পেয়ে এরফানের হত্যা মামলার বাদী বাঁশখালী থানা পুলিশ খবর দেন। এই খবর পেয়ে মঙ্গলবার (৭জুলাই) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে পুলিশকে সহযোগীতা করার জন্য ইরফানের আত্মীয় স্বজনরাও  ইলশা গ্রামে হাজির হন।
এতে আমাসীর হামলায় বাদীর পক্ষের তিন জন আহত হয়েছেন বলে জানা যায়। এতে নুর কবির, ফারুক ও নুর হোসেন কে মারাত্মক রক্তাক্ত জখম করে।
 আহতরা বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসা নিচ্ছেন এবং ইরফান হত্যা মামলার ১৩ নং আসামী দুদু মিয়ার ছেলে রশিদ কে গ্রেপ্তার করতে সক্ষম হন পুলিশ।
হত্যা মামলার আসামীরা নিঃসংকোচ ও বীরদর্পে এলাকায় বিচরণ করে মামলার বাদীকে প্রাণনাশের হুমকী এবং ধমকীর অভিযোগ উঠেছে। অন্যদিকে তাদের হুমকী-ধমকিতে প্রাণ ভয়ে এবং আতংকে পালিয়ে বেড়াচ্ছে মামলার বাদী।
স্থানীয় সূত্র জানা যায় এই হত্যা মামলার আসামীকে গ্রেফতার করার জন্য মধ্যম ইলশায় হাজির হলে আসামী রশিদ এর শ্বশুর বাড়ীর লোকজন অর্থাৎ ইলশা গ্রামের  ১) জাহাঙ্গীর ডাকাত (৪০) পিতা- মৃত জামাল আহমদ, ২। হেলাল (৩০) পিতা- মৃত নুরুল আবছার, ৩। আলম (৩০) পিতা- জাফর আহমদ, ৪। ওয়াহিদ (২১) পিতা- আবুল কালাম, ৫। সেলিম (২৮) পিতা- দানু ডাকাত, ৬। রুবেল (২৮) পিতা- মৃত নুরুল আবছার, ৭। এমরান (২৫) জাফর আহমদ, ৮। কলিম (২২) পিত- দানু ডাকাত, ৯। মিছবাহ (২৬) পিতা- আবদুল করিম প্রকাশ- লেদুগণ পূর্ব পরিকল্পিতভাবে এরফানের আত্মীয় স্বজনদের হামলা করে।
বাঁশখালী থানা অফিসার ইনর্চাজ (ওসি) রেজাউল করিম মজুমদার একুশে মিডিয়াকে হত্যা মামলার এক আসামী গ্রেপ্তার ও তিন জন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন


No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages