কোম্পানীগ‌ঞ্জে সামা‌জিক দুরত্ব ভঙ্গ ক‌রে উপ‌জেলা প্রশাসনের প্রশিক্ষন কমর্সূ‌চি অনু‌ষ্ঠিত - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 1 July 2020

কোম্পানীগ‌ঞ্জে সামা‌জিক দুরত্ব ভঙ্গ ক‌রে উপ‌জেলা প্রশাসনের প্রশিক্ষন কমর্সূ‌চি অনু‌ষ্ঠিত

‌মোঃ গিয়াস উদ্দিন রু‌বেল, নোয়াখালী প্রতি‌নি‌‌ধি:
নোয়াখালীর কোম্পানীগঞ্জে উপ‌জেলা প্রশাসনের আয়োজনে সামাজিক দূরত্ব বজায় না রেখে সঙ্গীত বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৩০ জুন) সকাল ১১টায় উপজেলা হলরুমে ৩ ঘন্টাব্যাপী এই সঙ্গীত বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুপ্রভাত চাকমা।
জানা যায়, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা উপজেলা জামে মসজিদে জুমার নামাজের সময় সামাজিক দূরত্ব ভঙ্গ করার অভিযোগে অভিযান চালিয়ে মুসল্লিদের দুই হাজার টাকা অর্থদণ্ড করেন। কিন্তু ওই ঘটনার কিছু দিন পর উপজেলা প্রশাসনের আয়োজনে সামাজিক দূরত্ব না মেনে খোদ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হলরুমে সঙ্গীত বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করায় স্থানীয় সচেতন মহল তীব্র ক্ষোভ ও নিন্দ্রা প্রকাশ করেন এবং সাথে সাথে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেন।
এ বিষয়ে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফয়সাল আহমেদ বলেন, শিল্পকলা একাডেমী থেকে সাংস্কৃতিক কর্মকান্ডের জন্য একটি বরাদ্দ ছিল। তার অংশ হিসেবে স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে এ প্রশিক্ষণ কর্মশালা করা হয়েছে।তবে নোয়াখালী জেলা কালচারাল অফিসার এস এম টি কামরান হাসান জানান, লকডাউনের মধ্যে বাংলাদেশ শিল্পকলা একাডেমী নোয়াখালী জেলা শাখার প্রশিক্ষণের জন্য কোন নির্দেশনা নেই। তবে প্রশিক্ষণ কর্মশালায় স্থির চিত্রে দেখা যায়, মঞ্চে উপজেলা ভূমি কর্মকর্তা’সহ অন্যান্যরা সামাজিক দূরত্ব বজায় রাখেনি এবং অনেকের মুখে মাস্ক ছিল না।
এ বিষয়ে কোম্পানীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুপ্রভাত চাকমা বলেন, আমি অনুষ্ঠানে উপস্থিত ছিলাম ঠিক আছে। কিন্তু এ ব্যাপারে আমি কিছু জানি না। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে আলাপ করেন।
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages