আজ সাংবাদিক হাফিজুর রহমানের ২০তম জন্মদিন - একুশে মিডিয়া

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 18 July 2020

আজ সাংবাদিক হাফিজুর রহমানের ২০তম জন্মদিন

একুশে মিডিয়া, রিপোর্ট:
বর্তমান সময়ের মেধাবী, পরিশ্রমী ও সাহসী তরুন সাংবাদিক হাফিজুর রহমানের শুভ জন্মদিন আজ। ২০০০ সনের আজকের এই দিনে তার নানা বাড়িতে জন্মগ্রহণ করেন।
ছোট্ট একটা পরিবারের বড় ছেলে হাফিজুর। বংশগত দিক থেকে চৌধুরী। তার পিতা-মাতা ও আদরের ছোট ভাই বোনদের নিয়ে সুখ-দুঃখের সংসার।
সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার আগদিঘলগ্রামের তার শৈশব জীবন পার করেছেন। তিনি ২০১৯ সনে এইচ এস সি পরইক্ষা দেয়ার পরেই সাংবাদিকতা পেশায় তার নাম লেখান।
তিনি বিগত বছর গুলো অনুসন্ধানমূলক জাতীয় পত্রিকা "অগ্রযাত্রা" পত্রিকায় সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি, দৈনিক আশার আলো এর সিরাজগঞ্জ প্রতিনিধি, জাতীয় অনলাইন নিউজ পোর্টাল একুশে মিডিয়া এর চলনবিল প্রতিনিধি, আই পি টিভি বঙ্গ টেলিভিশন এর সিরাজগঞ্জ প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। বর্তমানে ঢাকায় জাতীয় দৈনিক ও জাতীয় সাপ্তাহিক পত্রিকায় কাজ করেছেন। এছাড়াও জাতীয় অনলাইন পত্রিকায় বার্তা সম্পাদক এর দায়িত্ব পালন করছেন সাংবাদিক হাফিজুর রহমান।
মিষ্টিভাসী সুন্দর হাঁসির অধিকারী ও তার বন্ধুবান্ধবী এবং শিক্ষক শিক্ষিকাদের কাছে লাজুক ছেলে নামেও পরিচিত এই ছেলেটির কর্মের প্রতি রয়েছে প্রগাঢ় শ্রদ্ধা আর ভালোবাসা। তিনি একজন সৎ ছেলে যে কারনে পরিবার সহ এলাকাজুড়ে তার একটা বিশেষ সুনাম রয়েছে। তিনি প্রচন্ড আবেগী যার কারনে অল্পতেই হতাশায় ভোগেন।
পছন্দের রং সাদা-কালো, অবসর সময়ে গল্প -কবিতা লিখতে ভালোবাসেন। তার লেখা উল্লেখযোগ্য কবিতা হল :- দেশের জন্য, দুঃখ, রাত জাগা পাখি, ইচ্ছে করে। গল্প:- ভুতের ভয়, অসমাপ্ত ভালোবাসা, দাদা ভাই, আলু ঘুম। অন্যান্য গুনাবলীর মধ্যে নৃত্য ও অভিনয় অন্যতম। তার কর্মক্ষেত্রেও দক্ষতার পরিচয় পাওয়া যায়। সাদা মনের এই মানুষটি তার যোগ্যতা, দক্ষতা, মেধা আর পরিশ্রম দিয়ে খুব অল্প সময়ে তরুন সাংবাদিক হিসেবে বিশাল পরিচিতির পাশাপাশি হয়ে উঠেছেন সবার প্রিয় পাত্র। সাংবাদিক হাফিজুর রহমানের জন্মদিনের শুভেছা ও শুভ কামানা করি। তার আগামী দিনগুলো কাটুক সত্য ও ন্যায়ের সাথে। শুভ জন্ম দিন।
 
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages