বাঁশখালী জুয়েলারী ব্যবসায়ি সমিতির সাধারণ সম্পাদক তড়িৎ ধর বেঁচে নেই - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 20 July 2020

বাঁশখালী জুয়েলারী ব্যবসায়ি সমিতির সাধারণ সম্পাদক তড়িৎ ধর বেঁচে নেই

বাঁশখালী, (চট্টগ্রাম) সংবাদদাতা:
বাঁশখালী উপজেলার কালীপুর রামদাশ মুন্সির হাট ব্যবসায়ি সমিতির সাংগঠনিক সম্পাদক ও বাঁশখালী জুয়েলারী সমিতির সাধারণ সম্পাদক তড়িৎ ধর(৪৯) আর নেই।
সোমবার (২০জুলাই) সকাল ১১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ নেয়ার পথে মৃত্যুর কোলে ঢলে পড়ে। সে কালীপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মৃত সতিশ ধরের ছেলে। মৃত্যু কালে সে স্ত্ , ৩কন্যা সন্তান রেখে গেছেন।
পরিবার সূত্রে জানা যায়, কালীপুর  ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কালীপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন নিজ বাড়ীতে সকাল ১০টার দিকে বুকে ব্যথা অনুভব করে ঢলে পড়ে যায়। তাকে দ্রæত গুনাগরী বেসরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার  পথে ১১টার দিকে তার মৃত্যু হয়।
তার এই অকাল মৃত্যুতে কালীপুুর রামদাশ মুন্সির হাট ব্যবসায়ি সমিতি সভাপতি সুধীর মল্লিক রায়, সিনিয়র সহ সভাপতি আজিজুল হক, সাধারণ সম্পাদক নুরুল আলম, সহ-সাধারণ সম্পাদক মোজাহের আহমদ, অর্থ সম্পাদক তড়িৎ গুহ, ব্যবসায়ি ডা. আশীষ কুমার শীল, তড়িৎ গুহ, উপজেলা জুয়েলারী সমিতির সভাপতি সঞ্জিত ধর একযুক্ত বিবৃতিতে শোকার্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages