নরসিংদীতে কোরবানির পশু কেনাবেচার জন্য ওয়েবসাইট ও অ্যাপ উদ্ধোধন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 18 July 2020

নরসিংদীতে কোরবানির পশু কেনাবেচার জন্য ওয়েবসাইট ও অ্যাপ উদ্ধোধন

আল আমিন মুন্সী:
নরসিংদীতে করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়ানোর লক্ষ্যে আসন্ন ঈদ-উল-আযহায় অনলাইনে জেলার কোরবানির পশু কেনাবেচার জন্য ওয়েবসাইট ও অ্যাপ উদ্ধোধন করা হয়েছে।
শনিবার (১৮ জুলাই) দুপুরে জেলা প্রশাসনের উদ্যোগে জুম কনফারেন্সের মাধ্যমে অনলাইন বিকিকিনি: নরসিংদীর কোরবানির হাট" নামক ওয়েবসাইট এবং "অনলাইন নরসিংদীর কোরবানির হাট" নামক মোবাইল অ্যাপ এর উদ্বোধন করেন ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার মো: মোস্তাফিজুর রহমান।
জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের সভাপতিত্বে জুম কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তার, শিবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হুমায়ূণ কবীর, মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা শাফিয়া আক্তার শিমু, বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা শামিমা শরমিনসহ উদ্ধতন কর্মকর্তাবৃন্দ।
ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার মো: মোস্তাফিজুর রহমান পিএএ বলেন, করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়িয়ে মানুষ নিরাপধে জেলা প্রশাসনের ওয়েবসাইট ও এপের মাধ্যমে কোরবানির পশু ক্রয় বিক্রয় করতে পারবেন।
আর নরসিংদীর ওয়েবসাইটকে ন্যাশনাল সাইটে যুক্ত করার, অনলাইন স্টার হাউজ চালু করার এবং ঈদের পরেও উক্ত অনলাইন বিকিকিনি চালু রাখার জন্য তিনি পরামর্শ দেন।
জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, কোরবানীর পশুর হাটে লোকসমাগম বেশি থাকার কারণে স্বাস্থ্য বিধি না মানার প্রবণতা দেখা গেছে।
তাই অনলাইনে জেলা প্রশাসনের ওয়েবসাইট ও এপের মাধ্যমে স্বাস্থ্যবিধি মেনে মানুষ কোরবানির পশু ক্রয় বিক্রয় করতে পারবে। যার ফলে করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধির ঝুকিঁ থাকবে না।
 
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages