নরসিংদীতে এক নরীসহ চার মাদক কারবারি গ্রেফতার - একুশে মিডিয়া

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 6 July 2020

নরসিংদীতে এক নরীসহ চার মাদক কারবারি গ্রেফতার

আল আমিন মুন্সী :
নরসিংদীতে গাঁজা ও ইয়াবাসহ এক নারী সহ চারজন চিহ্নিত মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। সোমবার (৬ জুলাই) ভোরে নরসিংদীর শহরের উত্তর বাগহাটায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো- নরসিংদী সদর মডেল থানা এলাকার সাটিরপাড়া মহল্লার মৃত সোনা মিয়ার ছেলে সিরাজ মিয়া (৪৫), অভি মিয়ার স্ত্রী ডালিয়া বেগম (২২), সিরাজ মিয়ার ছেলে মোজাম্মেল মিয়া (২০) ও পলাশ উপজেলার দক্ষিণ দেওড়া গ্রামের মৃত. মনু মিয়ার ছেলে হাসান আলী ওরফে হাসুইন্না (৪৫)। নরসিংদী জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রুপণ কুমার সরকার জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।
এ ঘটনাও নরসিংদী মডেল থানায় একটি মামলা রুজু হয়। তাদেরকে সোমবার (৬ জুলাই) বিকেলে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। পরে বিজ্ঞ আদালত তাদের কারাগারে প্রেরণ করেন। এর আগে সোমবার ভোরে সাটিরপাড়া মহল্লার চিহ্নিত মাদক ব্যবসায়ী সিরাজ, ডালিয়া ও মোজাম্মেল উত্তর বাগহাটার একটি বাড়িতে (মনির মিয়ার বাড়ি) ভাড়ায় বসবাস করে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। 
সেখানে তারা দক্ষিণ দেওড়ার হাসান আলীর কাছে গাঁজা ডেলিভারি দেয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় জেলা গোয়েন্দা শাখার উপ পরিদর্শক তাপস কান্তি রায় ও সহকারী উপ পরিদর্শক আনোয়ার হোসেন ও সঙ্গীয় ফোর্স।
এসময় সেখান থেকে ০৫ কেজি গাঁজা ও ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ চিহ্নিত চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।
গ্রেফতারকৃত সিরাজ মিয়ার বিরুদ্ধে ইতোপূর্বে ৪টি মাদক মামলা, হাসান আলীর বিরুদ্ধে ২টি মাদক মামলা, মোজাম্মেল এর বিরুদ্ধে ২ টি মাদক মামলা ও নারীর বিরুদ্ধে একটি মামলা রয়েছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages