চৌদ্দগ্রামে স্বাস্থ্যকর্মীর উপর হামলার ঘটনায় ইউপি সদস্য রোবেল জেল হাজতে - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 8 July 2020

চৌদ্দগ্রামে স্বাস্থ্যকর্মীর উপর হামলার ঘটনায় ইউপি সদস্য রোবেল জেল হাজতে

এম এ হাসান, কুমিল্লা:
কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলায় উজিরপুর ইউনিয়নে এক নারী স্বাস্থ্য কর্মীর উপর হামলার ঘটনায় ইমাম হোসেন মজুমদার রুবেল নামের এক ইউপি সদস্য কে গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ। উক্ত ঘটনায় দায়েরকৃত নারী নির্যাতন মামলায় ইউপি মেম্বার ইমাম হোসেন মজুমদার রুবেলকে বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।
গ্রেপ্তার কৃত ইউপি সদস্য চৌদ্দগ্রাম উপজেলার উজিরপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার ও সামুকসার গ্রামের সেকান্তর আলীর পুত্র।
থানা পুলিশ ও মামলা সূত্রে জানা যায় যে কয়েক মাস যাবৎ ইউপি মেম্বার ইমাম হোসেন মজুমদার রুবেল,ইউনিয়নের নিজের গ্রামে থাকা  সামুকসার কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি শাহিদা আক্তার নামের এক নারী স্বাস্থ্যকর্মী কে নানা ধরনের কুপ্রস্তাব দিয়ে আসছিল।মঙ্গলবার সকালে ক্লিনিকে প্রবেশ করে অশালীন কথাবার্তা বলে।
এক পর্যায়ে সিএইচসিপি শাহিদা আক্তারের স্পর্শকাতর স্থানে হাত দেয় রুবেল। এতে বাধা দেয়ায় রুবেল সিএইচসিপি শাহিদা আক্তারকে মেঝেতে ফেলে বুকে, পিঠে ও তল পেটে লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে জখম করে।
এসময় তাঁর চিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে আসলে ইউপি সদস্য দৌড়ে পালিয়ে যায়।
এদিকে আটক কৃত ইউপি সদস্য রোবেল মেম্বার এর পরিবার উক্ত ঘটনাটি মিথ্যা ও বানোয়াট হিসেবে উল্লেখ করায় আমাদের প্রতিনিধি বিষয় টি অবগত হওয়ার লক্ষে মামলা দায়ের করা বাদী নারী স্বাস্থ্য কর্মী শাহিদা আক্তার এর সাথে আলাপ কালে তিনি জানান,  দেখুন আমি আজ প্রায় ১০ বছরের বেশি সময় ধরে ক্লিনিক এ সময় দিয়ে আসছি, আমার সাথে এই ইউপি মেম্বার এর শত্রুতার সম্পর্ক নেই যে আমি ভিত্তি হীন অভিযোগ করবো।
তাছাড়া এর পূর্বে একাধিক বার আমি স্থানীয় জনপ্রতিনিধি দের বিষয় টি জানিয়েছি এবং তারা মেম্বার কে সতর্ক করেছিলো।
এ ব্যাপারে স্থানীয়  চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবদুল্লাহ আল মাহফুজ এর সাথে মুঠোফোনে আলাপকালে তিনি একুশে মিডিয়াকে জানান বাদীর অভিযোগ টি নথিভুক্ত করে ইউপি মেম্বার ইমাম হোসেন মজুমদারকে গ্রেফতার করা হয়েছে।এবং  তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages