হাতীবান্ধায় ছাত্রী ধর্ষন : ৪ লাখ টাকায় ধামাচাপা দেয়ার চেষ্টা ! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 22 July 2020

হাতীবান্ধায় ছাত্রী ধর্ষন : ৪ লাখ টাকায় ধামাচাপা দেয়ার চেষ্টা !

কাজী শাহ্ আলম, লালমনিরহাট প্রতিনিধি : 


লালমনিরহাটের হাতীবান্ধায় এক ছাত্রী ধর্ষনের ঘটনায় গ্রাম্য শালিসে ৪ লাখ টাকায় ধামাচাপা দেয়ার চেষ্টা চলছে। কিন্তু এ ঘটনার ন্যায় বিচারের দাবী জানিয়েছে ধর্ষনের শিকার ওই ছাত্রীর পরিবার। উক্ত ছাত্রীর বাবা উপজেলার সিংগীমারী গ্রামের শস্য গুদাম এলাকার বাবুল বলেন, সদ্য এসএসসি পাস করা আমার ১৮ বছর বয়সী মেয়েকে একই এলাকার খলিলুর রহমানের ছেলে মোঃ শিপন (২২) বিবাহের প্রলোভন দেখিয়ে গত শুক্রবার সন্ধার পর তার নিজ বাড়ীর ব্যবহারীর টয়লেটে ধর্ষন করে। তারপর শিপন তার নিজ শয়ন ঘরে উক্ত ছাত্রীকে নিয়ে গিয়ে ঘরের দরজা বন্ধ করে পুনরায় ধর্ষন করে। উক্ত ছাত্রীকে ধান ক্ষেত থেকে জ্ঞানহীন অবস্থায় উদ্ধার করে, স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছি। প্রায় ১ সপ্তাহ গত হলেও এখনও অভিযোগ তদন্তাধীন রয়েছে। 

এরই মধ্যে এলাকার কতিপয় মাদবর প্রভাবশালীদের অধীনে ৪ লাখ টাকা দেনদরবারের মাধ্যমে এ ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা চালাচ্ছে। কিন্তু এ বিচার কিছুতেই মানতেছে না ওই ছাত্রীর পরিবার। সিংগীমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম জি মোস্তফা’র নেতৃীত্বে তার নিজ বাসায় গ্রাম্য মাদবরদের সাথে নিয়ে মঙ্গলবার রাতে এক দেনদরবারের বৈঠক বসে। সেখানে উক্ত ছাত্রীকে ধর্ষনের বিনিময়ে ৪ লাখ টাকা দিতে চায় শিপনের বাবা মেয়ের বাবা বাবুল কে। 

এ বিষয়ে গতকাল বুধবার উক্ত ছাত্রী বলেন, আমি ন্যায় বিচার চাই। উক্ত ছাত্রীর বাবা বাবুল এ প্রতিনিধিকে বলেন, আমার মেয়েকে ধর্ষনের বিনিময় ৪ লাখ টাকা আমাকে দিয়ে আপোষ করতে বলেছে বিচারে মাদবররা। কিন্তু আমি টাকা গ্রহন করি নাই, আমার মেয়ে ধর্ষনের ন্যায় বিচার চাই আমি।
সিংগীমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম জি মোস্তফা বলেন, আমার নিজ বাসায় কোন বৈঠক হয় নাই।

একুশে মিডিয়া/এসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages