সকলের ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে চাই পুলিশ পরিদর্শক রুপণ কুমার সরকার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 15 July 2020

সকলের ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে চাই পুলিশ পরিদর্শক রুপণ কুমার সরকার

আল আমিন মুন্সী:
বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করার পর সাফল্যের সাথে সব সময় কাজ করে যাচ্ছেন। নরসিংদী জেলার  গোয়েন্দা শাখার পরিদর্শক  ও জেলার পুলিশের  মিডিয়া সমন্বয়ক রুপণ কুমার সরকার।
ইতিমধ্যে  তার কাজের দক্ষতা   দিয়ে বেশ সুুুুনাম অর্জন করেছেন নরসিংদী জেলাতে,  করোনার মধ্যে নিজের জীবনের  ঝুঁকি নিয়ে ও ডিউটি করে যাচ্ছেন তিনি, নরসিংদী জেলাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করার লক্ষ্যে দিন রাত চেষ্টা চালিয়ে যাচ্ছেন এই পুলিশ কর্মকর্তা,  এ বিষয় পুলিশ পরিদর্শক রুপণ কুমার সরকার এর সাথে কথা বললে তিনি বলেন,  আমি চাই সব সময় সাধারণ জনগণ ভালো ও শান্তিতে থাকুক, বাংলাদেশ পুলিশ হলো জনগণের বন্ধু  যে কোনো সময় দরকার হলে মানুষ কিন্তু পুলিশের কাছে এসে সাহায্য চায় ।
তখন কিন্তু তার পাশে দাঁড়ায় পুলিশের সদস্যরা। এবং সমস্যা সমাধান করে দেয়।  আমি আমার চাকরির জীবনের শুরু  থেকে  সব সময় সাধারণ জনগণের পাশে ছিলাম এবং সারাজীবন থাকবো। করোনাভাইরাস এর মধ্যে ডিউটি করতে গিয়ে আমি করোনায় আক্রান্ত হয়েছিলাম।
তার পর ও থেমে নেই আমি, আমার কার্যক্রম ছিল সব  সময়। আমার জন্য সকলে দোয়া করবেন আমি যেনো সব সময় ভালো ও সুস্থ থাকতে পারি। আমি যদি সব সময় ভালো ও সুস্থ থাকতে পারি তাহলে আপনাদের  সেবায় এগিয়ে আসতে পারবো ।
 
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages