নরসিংদীতে ইয়াবা সহ তালিকাভুক্ত দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 13 July 2020

নরসিংদীতে ইয়াবা সহ তালিকাভুক্ত দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

আল আমিন মুন্সী:
করোনার মধ্যে ও থেমে নেই মাদক কারবারিরা চালিয়ে যাচ্ছেন তাদের কার্যক্রম। বিভিন্ন কৌশল করে ইয়াবা সহ মাদকদ্রব্য বিক্রি করে যাচ্ছেন।
নরসিংদী জেলার মডেল থানার এলাকায় জেলার ডিবি পুলিশের এসআই মোস্তাক আহম্মেদ সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে মডেল থানাধীন বাদুয়ারচর পাকা ব্রীজের পচ্চিম পাশে পাকা রাস্তার উপর হতে রবিবার ১২টা ৫ ঘটিকার সময়, মোঃ রতন ভূইয়া ওরফে ডাকাত রতন (৪০) ও মোঃ শহীদ মিয়া নামে জেলার তালিকাভুক্ত দুই মাদক ব্যবসায়ীকে  ৫০০ পিস  ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতারকরেন।
প্রথম আসামী   রায়পুরার  করিমগঞ্জ নয়াহাটি এলাকার মৃত আঃ সালাম এর ছেলে, দ্বিতীয় আসামী হলেন, বাদুয়ারচর কান্দাপাড়া এলাকার মৃত ইসলাম মিয়ার ছেলে,  এ বিষয় ডিবি পুলিশের পক্ষ থেকে বলা হয়। এই দুই মাদক ব্যবসায়ী নরসিংদী জেলার সব গুলো উপজেলায় ইয়াবা সহ মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ইয়াবা সহ গ্রেফতার করি আমরা।
আসামীদের কাছ থেকে   উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য ১,৫০,০০০/=(এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী রতন ভূইয়ার বিরুদ্ধে ইতোপূর্বে ১ টা ডাকাতি ও১ টা চুরি, ৪ টা মাদক মামলাসহ মোট ৬ টা মামলা আছে। এ সংক্রান্ত নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages