দোহারে স্বাস্থবিধি মেনে চলুন, ইউএনও ফিরোজ মাহমুদ নাঈম - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 8 July 2020

দোহারে স্বাস্থবিধি মেনে চলুন, ইউএনও ফিরোজ মাহমুদ নাঈম

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি:

নবনিযুক্ত ঢাকার দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফ এম ফিরোজ মাহমুদ বলেছেন, মহামারি করোনা যুদ্ধ এখনো শেষ হয়নি। আমরা যুদ্ধের মাঝামাঝি সময়ে অবস্থান করছি। তাই সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশন দিয়েছেন সরকারের পাশাপাশি অন্যান্য সকল সংগঠণকে মানুষের পাশে সহায়তার প্রদান করতে। এছাড়া ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান সব সময় দোহার বাসীর খবর রাখছেন।
বুধবার উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন গুড নেইবারস্ বাংলাদেশ এর উদ্যোগে করোনা পরিস্থিতির কারনে কর্মহীন হয়ে পরা মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য উপকরণ বিতরণ অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।
গুড নেইবারের আয়োজিত এই ত্রাণ ও স্বাস্থ্য সামগ্রী বিতরনে প্রধান অতিথি ছিলেন সদ্য নিযুক্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফ এম ফিরোজ মাহমুদ। তিনি আরও করোনার এই কঠিন সময়ে সারা দেশই আজ ঐক্যবদ্ধ। মাননীয় প্রধানমন্ত্রী দক্ষ হাতে সব কিছুর সামাল দিচ্ছেন। আমাকে দোহারে দায়িত্ব দিয়ে পাঠানো হয়েছে। আমি চেষ্টা করবো সেই দায়িত্ব সফল ভাবে পালন করতে।
মাননীয় সংসদ সদস্য সালমান এফ রহমান এমপি মহোদয়ও নিয়মিত দোহারের খোজ খবর রাখছেন। করোনার এই কঠিন সময়ে কিভাবে পরিস্থিতি উন্নত ও জন সাধারনের মাঝে সচেতনতা তৈরি করা যায় সেই ব্যাপারে উপজেলা প্রশাসন কাজ করে যাচ্ছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages