ভোলায় বাংলাদেশ মানব কল্যাণ ফাউন্ডেশন (বিএমএফ)'র বৃক্ষরোপন কর্মসূচি - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 8 July 2020

ভোলায় বাংলাদেশ মানব কল্যাণ ফাউন্ডেশন (বিএমএফ)'র বৃক্ষরোপন কর্মসূচি

একুশে মিডিয়া, ভোলা প্রতিনিধি:

ভোলায় সেচ্ছাসেবী সংগঠন বাংলাদেশ মানব কল্যাণ ফাউন্ডেশন (বিএমএফ) এর পক্ষ থেকে ভোলায় সবুজ বনয়ন করার লক্ষ্যে মঙ্গলবার বিকেল ৩.৩০ ঘটিকায় বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। 
(বিএমএফ) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সবুজ আন্দোলেনের ভোলা জেলা ছাএ সমন্বয় কারি মোঃইব্রাহীম সোহেল এর সভাপতিত্বে ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের গাজীপুর রোড এলাকায় শতাধিক ফল গাছের চারা রোপন করা হয়। তিনি তার বক্তব্যে বলেন, আমরা ২০১৩ সাল থেকে শুরু করে স্বেচ্ছাসেবায় সমাজের সুবিধা বঞ্চিত প্রতিবন্ধী অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।
প্রতিবন্ধী ও পথশিশু শিক্ষা বাস্তবায়ন, বয়স্কদের ইসলামিক শিক্ষা, বিভিন্ন উৎসবে অসহায় প্রতিবন্ধীদের মাঝে ঈদবস্ত্র বিতরণ, জলবায়ু সমস্যা সম্পর্কে সচেতনতা, বৃক্ষরোপণ সহ সমাজসেবামূলক সকল কাজে সহযোগিতা করার চেষ্টা করেছি। এবং করোনার মাঝে জনসচেতনতা সহ সংগঠনের সামর্থ্য অনুযায়ী আর্থিক ও বিভিন্নভাবে সহযোগিতা করার চেষ্টা করেছি। তারই ধারাবাহিকতায় প্রতিবারের ন্যায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন করছি।
আমাদের দেশের জলবায়ু একটি বড় ধরনের সমস্যা আর তাই জলবায়ু সমস্যা মোকাবেলায় সকলকে বেশি বেশি বৃক্ষরোপন করতে হবে। নিজে বৃক্ষরোপণ করুন এবং অন্যকে উৎসাহিত করুন এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মানব কল্যাণ ফাউন্ডেশন (বিএমএফ) এর সদস্যবৃন্দসহ স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages