দেশের শীর্ষ দৈনিক প্রথম আলো ও ডেইলি স্টার এর মালিক শিল্পপতি লতিপুর রহমানের মৃত্যু - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 1 July 2020

দেশের শীর্ষ দৈনিক প্রথম আলো ও ডেইলি স্টার এর মালিক শিল্পপতি লতিপুর রহমানের মৃত্যু

এম এ হাসান, কুমিল্লা:

২০১৬ সালের ১লা জুলাই হলি আর্টিজান এর জঙ্গি হামলায় আদরের নাতি ফারাজ আইয়াজ হোসেন এর মৃত্যু হয়।আদরের নাতির শোকে ভেঙে পড়েন তিনি।নাতির স্মৃতি স্মরণীয় রাখতে দৃষ্টি নান্দনিক মহল তৈরী করেন "ফারাজ মঞ্জিল" নামে।গতকাল নাতি ফারাজ এর মৃত্যু বার্ষিকীর দিনে না ফেরার দেশে চলে গেলেন শিল্পপতি লতিফুর রহমান।
বলতেছিলাম দেশের জাতীয় শীর্ষ দুই পত্রিকা প্রথম আলো ও ডেইলি স্টার এর মালিক ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কৃতি সন্তান শিল্পপতি লতিফুর রহমান এর মৃত্যুর কথা।
১লা জুলাই বুধবার ৭৫ বছর বয়সে লতিফুর রহমান চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নে উনার নিজ বাড়ী চিওড়া কাজী বাড়ীতে শেষ নিঃস্বাস ত্যাগ করেন।(ইন্না-লিল্লাহ ওয়াইন্না ইলাহি রাজিউন) মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
লতিফুর রহমান ‘দৈনিক প্রথম আলো’ ও ‘ডেইলি স্টার’ পত্রিকার মালিক। এছাড়া তিনি  আন্তর্জাতিক ফুড চেইন পিৎজা হাট ও কেএফসি, পেপসি এবং ফিলিপসের বাংলাদেশে ফ্র্যাঞ্চাইজির মালিক ছিলেন। তিনি নেসলে বাংলাদেশ, হোলসিম, নাশনাল হাউজিং ফাইন্যান্স ও ইনভেস্টমেন্টের চেয়ারম্যান ছাড়াও আইসিসি বাংলাদেশের সহ-সভাপতির দায়িত্বে ছিলেন।
লতিফুর রহমান ২০১২ সালে মর্যদাপূর্ণ বিজনেস ফর পিস অ্যাওয়ার্ড পেয়েছিলেন।
বিশিষ্ট শিল্পপতি লতিফুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনের নির্বাচিত সাংসদ, সাবেক রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হক মুজিব এমপি, চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া হাসান, পৌর মেয়র মিজানুর রহমান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল সহ স্থানীয় সাংবাদিক রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
পৃথক পৃথক শোকবার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages