বড়ঘোপকে পৌরসভা করা হবে ইনশাআল্লাহ: ১বছর পূর্ণ অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান ছোটন - একুশে মিডিয়া

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 25 July 2020

বড়ঘোপকে পৌরসভা করা হবে ইনশাআল্লাহ: ১বছর পূর্ণ অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান ছোটন

একুশে মিডিয়া, কুতুবদিয়া (কক্সবাজার):

কক্সবাজারের কুতুবদিয়ায় বড়ঘোপ ইউপির সদ্য নির্বাচিত চেয়ারম্যান আ.ন.ম শহীদ উদ্দিন ছোটন এর ১বছর সফলতা পূর্ণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু করা হয়।
২৫ জুলাই রাতে কেক কেটে মিষ্টিমুখ করার মধ্যদিয়ে স্থানীয় জনসাধারণ ১বছর সফলতার পূর্ণ অনুষ্ঠানের আনন্দ উল্লাস করে।
উক্ত অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান আ.ন.ম শহীদ উদ্দিন ছোটন বলেন- করোনার কারণে আমাদের রাস্তা-ঘাট, পুকুর ঘাট, স্যানিটারি লেপটিন, মসজিদ সংস্কারসহ বিভিন্ন রকম ৪২টি প্রকল্প বাতিল হয়েছে। এই প্রকল্প গুলো যদি বাস্তবায়ন হত, তাহলে আমার বিশ^াস বড়ঘোপ অন্যরকম হত।

প্রকল্প গুলো বাতিল হলেও আবার চেষ্টা করব ফিরিয়ে আনার জন্য।যদি আগামী এক/দেড় বছর সময় পায়। বিগত ২৫ বছরে যা উন্নয়ন হয়নি, তা বাস্তবায়ন করতে চেষ্টা করা হবে। আমার নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী আমজাখালীতে জেটিঘাট নির্মাণ করা হবে।
এছাড়াও তিনি বড়ঘোপকে পৌরসভা করতে জনসাধারণের মাঝে বিভিন্ন তথ্য তুলে ধরতে গিয়ে বলেন আমি চেয়ারম্যান থাকি বা না থাকি নির্বাচনের পূর্বেই বড়ঘোপকে পৌরসভা করা হবে।
এসময় উপস্থিত ছিলেন- ইউপি চেয়ারম্যানের সহধর্মীনী দিলরুবা তাহেরা, ইউপি সদস্যগণ, মাওঃ জাফর আলম, মাঃ হোছাইন, আব্দুল আজিজ, উপজেলা জাতীয় যুব সংহতির আবু আহমদ, মনির আহমদ, উপজেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি ও কুতুবদিয়া প্রেসক্লাব সদস্য মোঃ মনিরুল ইসলাম, ছাত্র সমাজের সহ-সভাপতি মোঃ ফোরকান, সম্পাদক শহীদ ছোটন, সাংবাদিকবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গসহ স্থানীয় জনসাধারন।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages