ভোলার বাংলাবাজারে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 5 July 2020

ভোলার বাংলাবাজারে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ

মোঃ ইব্রাহীম সোহেল:

ভোলার বাংলাজার পল্লী বিদ্যুত সমিতি অফিসের সামনে জমি জবর দখল করে পাকা বভন নির্মান করছে একটি ভুমিদস্যু গ্রুপ। ওই জমির উপর ভোলা সদর সিনিয়র সহকারী জজ আদালতের দেওয়ানী মামলা নং ১১১/২০ এর নিষেধাজ্ঞা থাকা সত্তেও তা উপেক্ষা করে বহুতল ভবন নির্মানের কাজ চালিয়ে যাচ্ছে ওই চক্রটি।
জমির মালিক গজনবী টিপু জানায়,গত আড়াই বছর বছর পুর্বে রুহুল আমিন ও তার ভাই রুবেলের কাছ থেকে মধ্য জয়নগর মৌজার আর এস ৩৪৮,২৯৭/৩৬৩, এস এ ৪৮ নং খতিয়ানের এস এ ৩৬৭ নং দাগভুক্ত সাড়ে চার শতাংশ জমি খরিদ করে মালিক হয়ে দখল বুঝ নিয়ে তিনি সেখানে টিন সেট দোকান ঘর তৈরি কর ভারা দিয়ে আসছেন। একই দাগে দক্ষিণ জয়নগর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ হানিফও ৪ শতাংশ জমি খরিদ করে দখল বিদ্যমান আছেন।
গত তিন/চার মাস পূর্বে জনৈক কালা সিরাজে কাছ থেকে অন্য দাগের ৫ শতাংশ জমি খরিদ করে উত্তর দিঘলদী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের হানিফ নহরীর ছেলে কামাল। অন্য দাগে জমি ক্রয় করলেও কাগজপত্রের তোয়াক্কা না করে ওই জমিতে না গিয়ে পরিকল্পিত ভাবে গজনবী টিপুর জমি জবর দখল করে বহুতল ভবন নির্মানের কাজ চালিয়ে আসছে কামাল ও তার শশুর মাহাতাব খান। গজনবী টিপু অভিযোগ করে বলেন,কামালের ক্রয়কৃত জমির সাথে আমার জমির কোন সম্পৃক্ততা নেই। অথচ কামালের শশুর দক্ষিণ দিঘলদী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মাহাতাব খান সরকারী দলের প্রভাব খাটিয়ে আদালতের নিষেধাজ্ঞাকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে আমার জমি জবর দখল করে ভবন নির্মান কাজ চালিয়ে আসছে। নিষেধাজ্ঞা অমান্যকারী ও জবর দখলকারীদের বিরুদ্ধে জরুরি ভাবে ব্যবস্থা নেয়ার জন্য আদালতের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী গজনবী টিপু।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages