রংপুর মহানগর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 14 July 2020

রংপুর মহানগর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

রেখা মনি, রংপুর:
“মুজিব বর্ষের আহ্বান, ৩ টি করে গাছ লাগান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে পরিবেশের ভারসাম্য বজায় রাখার জন্য  মঙ্গল বার রংপুর মহানগর ছাত্রলীগের সভাপতি শফিউর রহমান স্বাধীন এর উদ্যগে ০১ নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি আল-মাহমুদ ও তার সহকর্মীদের সহযোগিতায় নগরীর ১নং ওয়ার্ড এর জাফরগঞ্জ স্কুল এন্ড কলেজ,জাফরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়,জাফরগঞ্জ দ্বীমূখি ফাজিল মাদ্রাসা ও পূর্ব মন্থনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন রংপুর মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি শামিম হোসেন  রাঙ্গা,রবিউল ইসলাম রবি,
যুগ্ন সাধারণ সম্পাদক এ এস শুভ,প্রচার সম্পাদক আব্দুলাহ হাজ্জাজ এবং ২৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জামিউল ইসলাম পাপ্পু,১০ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আহসানুল কবির আলিফ,১৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রকি এবং ৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হানুল কবির এবং অন্যান্য নেতৃবৃন্দ।
শফিউর রহমান স্বাধীন বলেন, জলবায়ু সহিষ্ণু বাংলাদেশ গঠনে নেতাকর্মীদের গাছ লাগাতে হবে। বিভিন্ন সময় নানা অসাধু গোষ্ঠীর কারণে দেশের বিভিন্ন জায়গায় গাছ কেটে ফেলায় পরিবেশে এর প্রভাব পড়েছে। এটা কাটিয়ে উঠতে সারাদেশে ছাত্রলীগ নেতা-কর্মীরা বনজ, ফলজ ও ভেষজ গাছ রোপণ করছেন।
তিনি বলেন, দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে আমরা সারাদেশে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছি। ঘূর্ণিঝড় আম্ফান ও করোনায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সাধারণ মানুষকে মাস্ক,হ্যান্ড সেনিটাইজার বিতারন করেছি এবং  ক্ষতিগ্রস্তদের ত্রাণ সহায়তা দিয়েছি। এছাড়া নেত্রীর নির্দেশে জলবায়ু সহিষ্ণু বাংলাদেশ বিনির্মাণে ছাত্রলীগ কাজ করে যাচ্ছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages