বেলকুচিতে কৃষি যন্ত্রপাতি বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 9 July 2020

বেলকুচিতে কৃষি যন্ত্রপাতি বিতরণ

সবুজ সরকার, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জের বেলকুচিতে ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-। প্রজেক্ট (NATP-2) প্রকল্পের আওতায় AIF-2 এবং AIF-3 ম্যাচিং গ্রান্ট প্রাপ্ত সিআইজি কৃষক সমবায় সমিতি কর্তৃক দাখিলকৃত "খামার যান্ত্রিকীকরণের মাধ্যমে কৃষি উৎপাদনশীলতা বৃদ্ধি শীর্ষক প্রকল্প এর কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয় ।
৯ ই জুলাই, বৃহস্পতিবার বেলকুচি উপজেলা পরিষদে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্তৃক আয়োজিত কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান  নুরুল ইসলাম সাজেদুল, বেলকুচি উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান  ইউসুফ আলী শেখ, বেলকুচি উপজেলার আওয়ামীলীগের সভাপতি ইউসুফজী খাঁন, সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার, সাবেক বেলকুচি আওয়ামী যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা প্রমূখ।
এ সময়  প্রধান অতিথির মাননীয় সংসদ সদস্য বলেন, মাননীয় প্রধানমন্ত্রী কৃষি বান্ধব নেত্রী। কৃষির সমৃদ্ধি ও উন্নয়নে তিনি বদ্ধপরিকর ।
বেলকুচির চরাঞ্চলে কৃষির মান উন্নয়ন করতে ও উৎপাদন বৃদ্ধিতে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করা হবে ।উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ আনিছুর রহমান, (উপজেলা নির্বাহী কর্মকর্তা) বেলকুচি, সিরাজগঞ্জ ।
কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়নের কৃষকদের মাঝে ১৯ টি পাওয়ার টিলার মেশিন, ৬ টি ধান মাড়াই যন্ত্র (পাওয়ার থ্রেসার), ৫ টি ধান কাটার যন্ত্র (হারভেস্ট মেশিন) ও কৃষি পণ্য সরবারাহের জন্য ১ টি গাড়ী বিতরণ করা হয়।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages