বাঁশখালীতে যানবাহন শ্রমিকদের মাঝে মোকাম্মেল হক চৌধুরী আলালের খাদ্যসামগ্রী বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 16 July 2020

বাঁশখালীতে যানবাহন শ্রমিকদের মাঝে মোকাম্মেল হক চৌধুরী আলালের খাদ্যসামগ্রী বিতরণ

সৈকত আচার্য্য, বিশেষ প্রতিবেদক:
চট্টগ্রামের বাঁশখালীতে যানবাহন শ্রমিকদের মাঝে ইউনিয়ন ব্যাংক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) মোকাম্মেল হক চৌধুরী আলাল এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গত রবিবার দুপুরে পৌরসদরস্থ গ্রীণপার্ক কমিউনিটি সেন্টার সংলগ্ন যানবাহন শ্রমিক সংগঠনের কার্যালয়ে উপজেলার ৫ শতাধিক যানবাহন শ্রমিকদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করেন স্থানীয় সমাজসেবক ও ঠিকাদার আশেক এলাহী সোহেল। বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাউল, ২ কেজি আলু, ১ কেজি চিনি, ২ কেজি চনা, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি চিড়া, ১টি লাইফবয় সাবান ও ১ কেজি মশুর ডাল। 

খাদ্য সামগ্রী বিতরণকালে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বাঁশখালী যানবাহন মালিক সমিতির সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ, শ্রমিক নেতা মাহাবুব আলম, মো. কামাল ও মো. বাদশা প্রমুখ। 

খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনাকারী স্থানীয় সমাজসেবক ও ঠিকাদার আশেক এলাহী সোহেল বলেন, ‘বাঁশখালীর কৃত্বি সন্তান ইউনিয়ন ব্যাংক লিমিটেডের এমডি মোকাম্মেল হক চৌধুরী আলাল এর পক্ষ থেকে করোনা ভাইরাস সংকটে ক্ষতিগ্রস্থ বাঁশখালী উপজেলার প্রায় ১২ হাজারেরও অধিক হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় বাঁশখালীর ৫ শতাধিক যানবাহন শ্রমিকদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গরীব অসহায়দের মাঝে মোকাম্মেল হক চৌধুরী আলাল এর এই সহায়তা প্রদান অব্যাহত থাকবে।’

একুশে মিডিয়া/এসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages