নবাবগঞ্জে ১০ জুয়াড়ী আটক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 27 August 2020

নবাবগঞ্জে ১০ জুয়াড়ী আটক

মোঃ মামুনুর রশিদ, নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের নবাবগঞ্জে জুয়া খেলার অপরাধে ১০ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ। বুধবার দিবাগত মধ্য রাতে উপজেলার রঘুনাথপুর কাশিপুর গ্রামের মোঃ আনোয়ারুল হকের বসতঘরে জুয়া খেলা কালে তাদেরকে আটক করে পুলিশ।
এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও কয়েজন জুয়াড়ী পালিয়ে যায়। পুলিশ জানায় স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ জুলফিকার ইসলাম সঙ্গীয় ফোর্স সহ অভিযান পরিচালনা করে জুয়া খেলার অভিযোগে উপজেলার আমতলা গ্রামের আতিয়ার রহমানের আরিফুল ইসলাম (৩২), মোঃ ফজলুল হকের ছেলে মোঃ শামীম (১৯), রঘুনাথপুর কাশিপুর গ্রামের আনছার আলীর ছেলে আনোয়ার হোসেন (৩৫), আঃ সামাদের ছেলে জোবায়ের হোসেন (২৫), মৃত অসির উদ্দিনের ছেলে মোঃ আনারুল হক(৩৫), মোঃ হেলাল উদ্দিনের ছেলে মোঃ আঃ হালিম (৩০), মৃত আঃ হামিদের ছেলে মোঃ জহিরুল ইসলাম, রঘুনাথান মিঠাপুকুর গ্রামের মোঃ সাইফুদ্দিনের ছেলে মোঃ দেলোয়ার হোসেন (২৮) রঘুনাথপুর মালতলা গ্রামের মৃত নাছির উদ্দিনের ছেলে নুরুল ইসলাম (৩৫) ও রহিমাপুর গ্রামের মোঃ মহসি আলীর ছেলে মামুনুর রশিদ(২৫) পুলিশ আটক করে।
এ সময় ২ বান্ডিল তাস ও ৪ হাজার ৮শ ৩০ টাকা উদ্ধার করে। থানার অফিসার ইনচার্জ অশোক কুমার চৌহান বলেন- জুয়াড়ীদের বিরুদ্ধে মামলা হয়েছে এবং আটকৃতদের কোর্টে প্রেরন করা হয়েছে।
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages