বাঁশখালীতে ১৩০০ পিস ইয়াবাসহ বিক্রেতাকে যুবকরা ধরিয়ে দিল পুলিশে - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 18 August 2020

বাঁশখালীতে ১৩০০ পিস ইয়াবাসহ বিক্রেতাকে যুবকরা ধরিয়ে দিল পুলিশে

একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
বাঁশখালীতে ১৩০০ পিস ইয়াবাসহ এক ইয়াবা বিক্রেতাকে যুবকরা ধাওয়া করে পুলিশে ধরিয়ে দিল। গত সোমবার (১৭ আগষ্ট) সকাল ৮টায় বাঁশখালী পুঁইছড়ি ইউনিয়নের নাপোড়া শামশুইয়া ঘোনা গ্রামের স্থানীয় আনসার কমান্ডার আব্দুল মোতালেব নামের এক যুবকের নেতৃত্বে ২০/২৫ জন যুবক সঙ্গবদ্ধ হয়ে এলাকায় মাদক প্রতিরোধে এ কাজটি করেছেন।
ইয়াবাসহ গ্রেপ্তার হওয়া ইয়াবা বিক্রেতা কক্সবাজার জেলার সদর উপজেলার ৪ নং ওয়ার্ডের দক্ষিণ মুহুরী পাড়ার মৃত আব্দুল খলিলের পুত্র মো. ফরিদ(৪৫)। সে দীর্ঘদিন ধরে বাঁশখালীর আনাচে-কানাচে গ্রামে গ্রামে ঘুরে কতিপয় ইয়াবা বিক্রেতার মাধ্যমে ইয়াবা বিক্রয় করে আসছিল।
পুলিশ জানায়, সোমবার সকাল ৮টায় ইয়াবা বিক্রেতা মো. ফরিদ ইলিশ মাছ ও লইট্যা মাছ ভর্তি একটি পলিথিন ব্যাগ করে স্থানীয় ফিরোজ নামের এক ব্যক্তির বাড়িতে যাচ্ছিল। ওই সময় স্থানীয় আনসার কমান্ডার আব্দুল মোতালেব, মৌলভী জাকের হোসেন সহ কয়েকজন যুবকের সন্দেহ হলে ফরিদকে চ্যালেন্স করলে সে পালিয়ে যাবার চেষ্টা করে। তখন তার কোমড়ে থাকা বিশেষ বেল্টের একটি থলে থেকে ১৩০০ পিস ইয়াবা উদ্ধার হয়।
এঘটনা যুবকদের মাধ্যমে জানতে পেরে স্থানীয় ইউপি সদস্য শের আলী থানা পুলিশকে খবর পৌঁছায়। থানার উপ-পরিদর্শক মো. হাবিবুর রহমান এসে মো. ফরিদকে ইয়াবাসহ গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। এখবর জানতে পেরে ফিরোজ বাড়ি থেকে পালিয়ে গেছে।
স্থানীয় ফিরোজের বাড়িতে গিয়ে পুলিশ ফিরোজকে পাননি।  কোন নিকটাত্মীয় না হলেও প্রায় সময় ফরিদ স্থানীয় ফিরোজের বাড়িতে আসতেন। প্রতিবার ফরিদ, ফিরোজের বাড়িতে কিছুক্ষণ থেকে কক্সবাজারে চলে যেতেন। এভাবে ফরিদ বাঁশখালীর বিভিন্ন গ্রামে ছড়িয়ে ছিঁটিয়ে থাকা ইয়াবা বিক্রেতাদের ইয়াবা বিক্রয় করে কৌশলে এলাকা ছাড়তেন।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রেজাউল করিম মজুমদার বলেন, ‘ এ ব্যাপারে মাদক আইনে মামলা হয়েছে। ধৃত আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages