বরগুনার তায়েবা ফাস্ট ফুডে বাসি পচা এবং মেয়াদ উত্তীর্ন খাবার বিক্রির অভিযোগ! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 31 August 2020

বরগুনার তায়েবা ফাস্ট ফুডে বাসি পচা এবং মেয়াদ উত্তীর্ন খাবার বিক্রির অভিযোগ!

আল আমিন মুন্সী: 
বরগুনা শহরের বাজার রোডের তায়েবা ফাস্ট ফুড এন্ড ডিপার্মেন্টাল স্টোরে ভেজাল এবং নিন্ম মানের খাবার তৈরি ও বিক্রির অভিযোগ উঠেছে।
জানা যায়, শহরের গুরুত্বপুর্ণ সড়কে অবস্থান হওয়ায় প্রতিদিন শত শত ক্রেতা এ দোকান থেকে বিভিন্ন রকমের খাদ্য সামগ্রী ক্রয় করে থাকেন। কিন্তু প্রশাসনের কোন মনটিরিং না থাকায় মেয়াদ উত্তীর্ন কেক, বিস্কুট ও কনফেকশনারী আইটেমের খাদ্য বিক্রি করছে হর হামেশাই।
এছাড়াও বর্তমানে করোনা পরিস্থি চলমান থাকায় প্রশাসনের কোন স্বাস্থ্য বিধি মানা হচ্ছে না, নেই কোন হাত ধোয়ার ব্যবস্থা এবং হ্যান্ড স্যানিটাইজার।
সরোজমিনে গিয়ে দেখা যায়, দোকানের ভেতরে পরিবেশ নোংরা এবং অস্বাস্থ্যকর। এছাড়াও দীর্ঘদিনের পুরাতন তেল দিয়ে সিঙ্গারা, স্বমুচাসহ বিভিন্ন রকমের খাবার তৈরি করছে। পরে খাবার গুলো কোন রকম ধূলোবালি প্রতিরোধ ছাড়াই বিক্রি করা হচ্ছে। 
সোমবার (৩১ আগস্ট) দুপুরে মিরাজ আহমেদ নামে এক ক্রেতা অভিযোগ করে বলেন, আমি কিছু বিস্কুট এবং কেক ক্রয় করি। কিন্তু পরেন বিস্কুটের গায়ে মেয়াদ উত্তীর্ন থাকায় বিষয়টা ম্যানেজারকে জানাই। পরে দোকানের ম্যানেজারসহ কর্মচারিরা ক্ষিপ্ত হয়ে দোকান থেকে চলে যেতে বলেন। পরে জানতে পারি স্যানিটারি পরিদর্শক কর্মকর্তাকে ম্যানেজ করে তাদের এই লোক ঠকানো ব্যবসা চলছে।
এ ব্যাপারে দোকানের মালিক এবং ম্যানেজারের কাছে জানতে চাইলে তারা এ ব্যাপারে কথা বলতে রাজি হন নাই।
এদিকে বরগুনা সচেতন মহলের দাবী, মেয়াদ উত্তীর্ন ও ভেজাল খাবার প্রস্তুত কারন তায়েবা ফাস্টফুড ও ডিপার্টমেন্টাল স্টোরে দ্রুত প্রয়োজনীয় পদেক্ষেপ গ্রহণ করতে জেলা প্রশাসক মহোদয়ের সুদৃষ্টি কামনা করেছেন। ভবিষতে যাতে  বাসি পচা খাবার বিক্রি না করতে পারে সেজন্য পদক্ষেপ গ্রহনের দাবী জানিয়েছেন তারা।
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages