সুনামগঞ্জে গোয়েন্দা পুলিশের অভিযানে ৪৮ বোতল বিদেশি মদ উদ্ধার আটক ২ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 7 August 2020

সুনামগঞ্জে গোয়েন্দা পুলিশের অভিযানে ৪৮ বোতল বিদেশি মদ উদ্ধার আটক ২

একুশে মিডিয়া, সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ৪৮ বোতল ভারতীয় অফিসার ‘স চয়েস হুইস্কি মদ ও একটি মোটরসাইকেলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
৭ আগস্ট শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ (ডিবি) ‘র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নাজিম উদ্দিনের নেতৃত্বে একদল চৌকশ ডিবি পুলিশ সুনামগঞ্জ সদর থানা এলাকায় আব্দুর জহুর ব্রিজ সংলগ্ন কুতুবপুর আম্বরের পয়েন্ট হতে অভিযান চালিয়ে ৪৮ বোতল ভারতীয় অফিসার ‘স চয়েস হুইস্কি মদ ও একটি মোটরসাইকেলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করে।
আটককৃত রা হল, সুনামগঞ্জ জেলার মোহনপুর গ্রামের রহিম উদ্দিনের ছেলে হুমায়ূন রশিদ (১৯) ও মুজিবুর রহমানের ছেলে বিল্লাল হোসেন (১৯)। সুনামগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ‘র ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ মোহাম্মদ নাজিম উদ্দিন আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ সুপার  মিজানুর রহমান বিপিএমের দিক নির্দেশনায় মাদকের বিরোদ্ধে চলমান অভিযান অব্যাহত রাকা হবে, তিনি আরো বলেন  সুনামগঞ্জ জেলাকে মাদকমুক্ত করতে সম্মিলিত ভাবে সকলে মিলে কাজ করতে হবে।
মনে রাখতে হবে, একজন মাদকাসক্ত ব্যক্তি হলো যে কোনো পরিবার,সমাজ বা রাষ্ট্রের সবচেয়ে বড় শত্রু।   আটক কৃতদের বিরোদ্ধে মাদকমাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তোতি চলছে।
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages