আটোয়ারীতে কেন্দ্রীয় দুর্গা মন্দির নির্মান কাজের উদ্বোধন করলেন জেলা পরিষদ চেয়ারম্যান - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 14 August 2020

আটোয়ারীতে কেন্দ্রীয় দুর্গা মন্দির নির্মান কাজের উদ্বোধন করলেন জেলা পরিষদ চেয়ারম্যান

নিতিশ চন্দ্র বর্মন নিরব, পঞ্চগড়  প্রতিনিধি:

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা সদরে অবস্থিত কেন্দ্রীয় দুর্গা মন্দির নির্মান কাজের উদ্বোধন করলেন পঞ্চগড় জেলা পরিষদের চেয়ারম্যান মহোদয়।
 শুক্রবার (১৪ আগষ্ট) সকালে মন্দির প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্মান কাজের ফলক উন্মোচন করেন পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাধারন সম্পাদক আলহাজ¦ মো: আনোয়ার সাদাত সম্রট। পরে আটোয়ারী কেন্দ্রীয় দুর্গা মন্দির পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক মনোজ রায় হিরুর সভাপতিত্বে আয়োজিত মন্দির নির্মানকাজ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে মন্দিরের অনুষ্ঠানমালায় অংশগ্রহন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: তৌহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো: সামসুজ্জামান, জেলা পরিষদ সদস্য মো: মাজেদুর রহমান বকুল ও মোছা: লুৎফা বেগম, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মো: ইজার উদ্দীন, রাধারনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আবু জাহেদ এবং বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ পঞ্চগড় জেলা শাখার সভাপতি বাবু কল্যান কুমার ঘোষ।
মন্দির পরিচলনা কমিটির সাংগঠনিক সম্পাদক হীরুরঞ্জন ঘোষের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন মন্দির পরিচালনা কমিটির সাধারন সম্পাদক গনেশ চন্দ্র ঘোষ ভানু। উল্লেখ্য, ১৯৮৪ খ্রি: প্রতিষ্ঠিত আটোয়ারী কেন্দ্রীয় দুর্গা মন্দিরের পূর্বের ঘর ভেঙ্গে নতুন করে নির্মানে ব্যায় ধরা হয়েছে প্রায় ২৫ লক্ষাধিক টাকা। 




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages