বাঁশখালীর মামলা তোলে নিতে বাদিকে হুমকি আদালতে অভিযোগ দায়ের - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 18 August 2020

বাঁশখালীর মামলা তোলে নিতে বাদিকে হুমকি আদালতে অভিযোগ দায়ের

একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
বাঁশখালীর কাথারিয়া ইউনিয়নের কোটপাড়া গ্রামের মনিরুল ইসলামের স্ত্রী জেনি আক্তার তার দেবর মোহাম্মদ তৌহিদুল ইসলাম কে প্রাণ নাশের হুমকির অভিযোগ পাওয়া গেছে।
এব্যাপারে জেনি আক্তারের দেবর তৌহিদুল ইসলাম বাদি হয়ে বাঁশখালী থানায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রট আদালতে সাধারণত ডায়েরী করেছে। ডায়েরি সূত্রে মামলার এজাহার সূত্রে জানাজায় জুন আসামিরা বাড়ির পাশে সামান্য জমি নিয়ে কথা কাটা কাটির এক পর্যায়ে আমাদের উপর হামলা চালায়। স্হানীয় সমাজ পতিরা বিভিন্ন সময়ে প্রথমে 5 হাজার  বার টাকা জামা নেওয়ার পরও মামলা প্রত্যাহার করার জন্য ৪০ হাজার টাকা দাবি করে বাদি পক্ষকে টাকা দিতে না পারলে স্বর্ণ জমা দেওয়ার জন্য বাদি পক্ষকে ফোন করে কাথারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জয়নাল ফোন করে স্বর্ণ জমা দিতে বলার রেকর্ড আমাদের অফিসে জমা হয়।
এই জমি স্থানীয় ইউপি সদস্য রোকন, বদি আহমেদ আওরঙ্গজেব এর নেতৃত্ব তিনটি সার্বেয়ারের মাধ্যমে জমি পরিমাপ করে প্রতিবারই তৌহিদুল গংরা জমি প্রাপ্য হয়। এব্যাপারে ইউপি সদস্য রোকন উদ্দীন বলেন, তৌহিদ গংরা জমি প্রাপ্ত হওয়ার পরও আসামীরা মামলা তুলে না নেওয়ায় জমি দখলে দিচ্ছে না। তবু আমি চেষ্টা করে যাব। মামলার বাদি জেনি আক্তার বলেন আসামিরা প্রতিনিয়ত আমাদের পরিবারে সদস্যদের প্রাণ নাশের হুমকি দিচ্ছে। ছবি ভিডিও জুন ২০২০ আসামিদের হামলার পর চিকিৎসা নিচ্ছে বাঁশখালী হাসপাতালে
 
 
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages