গাইবান্ধার গোবিন্দগঞ্জে ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 13 September 2020

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ

একুশে মিডিয়া, গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ দিলবর (১৪) নামে এক অটোভ্যান চালকের লাশ উদ্ধার করেছে।
জানা গেছে,গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের বটতলা গ্রামের টকোরগাড়ী নামক স্থান থেকে এ লাশ উদ্ধার করে । সে ওই ইউনিয়নের পিয়ারপুর গ্রামের আলাল উদ্দিনের ছেলে। 
স্থানীয়রা জানান, আজ ১৩ সেপ্টেম্বর (রবিবার) সকালে বটতলা গ্রামে রোপা আমন ধানের ক্ষেতে লাশ দেখতে পেয়ে বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা জেলা মর্গে প্রেরণ করেন। 
পরিবার সুত্রে জানাযায়, দিলবর একজন অটোভ্যান চালক, প্রতি দিনের ন্যায় গত ১২ সেপ্টেম্বর  বিকেলে সে বাড়ী থেকে অটোভ্যান নিয়ে বের হলেও বাড়ীতে আর ফিরে আসেনি।  পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুঁজি করে পরে  সকাল বেলা তার মৃহদেহ  পাওয়া যায় ধান ক্ষেতে। দিলবরের লাশ সনাক্ত করেন  মা দোলেনা বেগম, ভাই দেলোয়ার ও মামা নুনু মিয়া।
নিহত দেলবরের গলায় গামছা পেঁচানো ছিলো এবং রাস্তার অন্য পাশে তার জুতা পাওয়া যায়। 
বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ মিলন চ্যাটার্জী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক ধারনায় অটোভ্যান ছিনতাইয়ের উদ্দেশ্যে দিলবর হত্যার শিকার হতে পারে। তবে তদন্তের মাধ্যমে হত্যাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে এসে বিচারের মুখোমুখি করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত স্থানীয় থানায় একটি হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages