ষড়যন্ত্র মূলক মামলা থেকে জামিন পেলেন যুবলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান তাজুল - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 15 September 2020

ষড়যন্ত্র মূলক মামলা থেকে জামিন পেলেন যুবলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান তাজুল

মোহাম্মদ ছৈয়দুল আলম:
ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলায় আদালত থেকে জামিন পেলেন চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসন থেকে বার বার নির্বাচিত সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী’র অত্যন্ত ঘনিষ্ঠ ও আস্তা ভাজন, উপজেলা যুবলীগের দূর দিনের কান্ডারী, মুজিব আদর্শের এক অকুতোভয় সৈনিক, বাঁশখালী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান তাজুল ইসমলাম।
বাঁশখালী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও বাহারছড়া ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, বাঁশখালী পৌর মেয়র ও পৌরসভা আওয়ামী লীগের আহ্ববায়ক শেখ সেলিমুল হক চৌধুরী ও স্থানীয় সাংসদ মোস্তাফিজুর রহমানের সহকারী ব্যক্তিগত সচিব (এপিএস) একেএম মোস্তাফিজুর রহমান রাসেল সহ বাঁশখালী উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের ২৬ জন নেতা-কর্মীর নাম উল্লেখ করে নগরীর কোতোয়ালী থানায় মিথ্যা ষড়যন্ত্র মূলক মামলা দায়ের করেন বাঁশখালীর প্রয়াত মুক্তিযোদ্ধা ডাঃ আলী আশরাফের ছেলে জহির উদ্দিন বাবর। এই মিথ্যা ষড়যন্ত্র মূলক মামলায় প্রদানকৃত তথ্যগুলো সত্যতা না পাওয়ায় একের পর এক অধিকাংশ আসামীদের জামিন দিচ্ছেন বিজ্ঞ আদালত।
এইদিকে বাঁশখালী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও বাহারছড়া ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম বিজ্ঞ আদালত থেকে জামিনের পরের দিন নিজ এলাকায় আসার পথে বাঁশখালীর প্রধান সড়কের কয়েক স্থানে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃত্ববৃন্দরা তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages