সাংবাদিকদের মাধ্যমে অনেক অজানা তথ্য পাই’ ইউএনও রুমানা ইয়াসমিন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 1 September 2020

সাংবাদিকদের মাধ্যমে অনেক অজানা তথ্য পাই’ ইউএনও রুমানা ইয়াসমিন

আল আমিন মুন্সী:

নরসিংদীর পলাশ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা ইয়াসমিন বলেছেন, একজন সাংবাদিক (সংবাদকর্মীর) মাধ্যমে সমাজের অনেক ঘটনার তথ্য আমরা জানতে পাই।
এ জন্য সাংবাদিকদের সমাজের আয়না ও জাতির বিবেগ হিসেবে বলা হয়। সাংবাদিকরা সমাজটাকে আয়নার মতো করে আমাদের সামনে তুলে ধরে। সাংবাদিকরা দেশকে সামনে এগিয়ে নিতে দেশের অবকাঠামো উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সমাজের নির্যাতিত-অবহেলিত মানুষের কথা বলে।
সাংবাদিকদের লিখুনীর মাধ্যমেই আমরা অনেক অজানা তথ্য পাই এবং সেই তথ্যের সূত্র ধরে আমাদের কাজ করতে সহজ হয়। সাংবাদিকরা আমাদের সহযোদ্ধা। মঙ্গলবার বিকালে পলাশ উপজেলা রিপোর্টার্স ক্লাব পরিদর্শন কালে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় ইউএনও রুমানা ইয়াসমিন এসব কথা বলেন।
এসময় পলাশ উপজেলাকে মাদক মুক্ত, সন্ত্রাস মুক্ত ও বাল্য বিবাহ মুক্ত করার প্রত্যয় ব্যক্ত করে ইউএনও রুমানা ইয়াসমিন আরও বলেন, সাংবাদিকরা প্রতিটি পাড়া-মহল্লায় বিভিন্ন সংবাদের কাজে যায়। তাই, সাংবাদিকদের কাছে অনুরোধ থাকবে কোনো অবহেলিত-নির্যাতিত ঘটনা সামনে আসলে উপজেলা প্রশাসনকে দ্রæত অবগত করবেন।
উপজেলা প্রশাসন দ্রæত তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে। আপনাদের সহযোগিতায় পলাশ ফুলের মতো করে পলাশ উপজেলাকে একটি নিরাপদ ও সুন্দর উপজেলা হিসেবে গড়তে চাই।
এসময় পলাশ উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি নূরে-আলম রনি (নয়াদিগন্ত), সাধারণ সম্পাদক আল-আমিন মিয়া (প্রতিদিনের সংবাদ), সিনিয়র সহ-সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ (জবাবদিহি), সহ সভাপতি মোবারক হোসেন (আলোর বার্তা), সাংবাদিক আল-আমিন মুন্সী ও লিমনসহ রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages