আটোয়ারী উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 3 September 2020

আটোয়ারী উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা

নিতিশ চন্দ্র বর্মন নিরব, পঞ্চগড় প্রতিনিধি:
পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার কর্মরত সাংবাদিকদের সাথে ইউএনও’র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (০২ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা পরিষদ হলরুমে সভাটি অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান।
সভায় আটোয়ারী প্রেসক্লাব ও আটোয়ারী উপজেলা প্রেসক্লাবের প্রায় ২৫জন সংবাদকর্মী অংশ নেন। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে এলাকার উন্নয়নে উপজেলা পরিষদ ও প্রশাসনকে সহযোগিতা করার আহবান জানিয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম। 
অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার তাঁর বক্তব্যে বলেন, সাংবাদিকরাই পারে এলাকার সমস্যা, সম্ভাবনা সরকারের দৃষ্টিতে এনে উপজেলা পরিষদ ও প্রশাসনের সহযোগিতায় এলাকা , দেশ ও জাতির উন্নয়ন ঘটাতে। সাংবাদিকরাই পারে প্রশাসনের সহযোগিতায় এলাকার সামাজিক অবক্ষয় দুর করতে।
এলকার সামাজিক অবক্ষয় দুর করতে এবং এলাকার সার্বিক উন্নয়নে তিনি সাংবাদকর্মীদের ঐক্যবদ্ধ থেকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহবান জানান এবং সঠিকভাবে রাষ্ট্রীয় দায়িত্ব পালনে সবার সহযোগিতা কামনা করেন।
মত বিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আটোয়ারী প্রেসক্লাবের সভাপতি মোঃ আনিছুর রহমান, সাধারণ সম্পাদক এ রাহান চৌধুরী রকি, সাবেক সভাপতি জিল্লুর হোসেন সরকার, সাবেক সাধারণ সম্পাদক মনোজ রায় হিরু, সাংগঠনিক সম্পাদক মো: হাসিবুল রহমান, সদস্য নজরুল ইসলাম দুলাল,  আটোয়ারী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী, সাধারণ সম্পাদক জাহেরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আলী প্রমুখ।
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages