আটোয়ারীতে সুদের টাকা দিতে না পাড়ায় হিন্দু মেয়েকে ধর্ষণের অভিযোগ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 12 September 2020

আটোয়ারীতে সুদের টাকা দিতে না পাড়ায় হিন্দু মেয়েকে ধর্ষণের অভিযোগ

একুশে মিডিয়া, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি:


অভাবের সংসার বলে কথা। টাকার প্রয়োজনে বাবা হিরা চন্দ্র বর্মণ সুদের উপর টাকা নিয়েছে এক লম্পট উকিল সুদারু হাবিব এর কাছ থেকে। টাকা পরিশোধ করতে না পাড়ায় বাড়িতে যায় সেই লম্পট উকিল সুদারু হাবিব। বড়সিংঙ্গীয়া উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী হিরার সুন্দরী মেয়েকে দেখে চোখে লেগে যায় তার।
দুই-একদিন মোবাইলে কথাও হয় হাবিবের। এরপর সুকৌশলে তাকে ডেকে এনে ধর্ষণ করে। পরে মেয়েটি চিৎকার করলে স্থানীয় মানুষের সহযোগিতায় তাকে আটোয়ারী হাসপাতালে ভর্তি করলে তার অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে পঞ্চগড় সদর হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় আছেন সেই স্কুল ছাত্রী। এদিকে স্থানীয় কয়েকজন ব্যাক্তির সহায়তায় আটক করে আটোয়ারী থানা পুলিশের হাতে তুলে দেয়া হয় ঐ লম্পট উকিলকে।
আটককৃত ধর্ষণকারী পঞ্চগড় আদালতের একজন উকিল। তার বাসা আটোয়ারী উপজেলার ধামোর ইউনিয়নের বারাগা গ্রামে। যার বাসা বাড়িতে ঘটনা ঘটে তাদের স্বামী স্ত্রী দু'জনকেও আসামি করা হয় এই মামলায়।
এই চাঞ্চল্যকর ঘটনাটি শুক্রবার বিকেলে পঞ্চগড় জেলার আটোয়ারী থানার মির্জাপুর ইউনিয়নের কলেজমোড় এলাকায় ঘটে। এই ঘটনায় আটোয়ারী থানায় ধর্ষন ও অপহরণ মামলা রুজু করা হয়। শনিবার সকালে ধৃত ধর্ষনকারীকে পঞ্চগড় আদালতে প্রেরণ করা হয়।

এ বিষয়ে পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুদর্শন রায় ও আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান ঘটনা স্থল পরিদর্শন করেন।
আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দিন জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি। ভিকটিমকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করার কথা বলে আইনি প্রক্রিয়া শেষে শুক্রবার রাতে ধর্ষন ও অপহরন মামলা রুজু করা হয়। পরদিন শনিবার সকালে মুল আসামিকে পঞ্চগড় আদালতে প্রেরণ করা হয়। অন্যান্য সহযোগী আসামিদের ধরার চেষ্টা চলছে।
এ ঘটনায় শনিবার দুপুরে পুজা উদযাপন পরিষদের নেতারা আসামীর ফাঁসি চেয়ে আটোয়ারী প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেন





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages