সাভারে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক ইয়াসিন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 20 September 2020

সাভারে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক ইয়াসিন

এম ডি হাফিজুর রহমান, সাভার (ঢাকা) প্রতিনিধি:
সাভারে পূর্ব শত্রুতার জেরে জাতীয় "দৈনিক তৃতীয় মাত্রা" পত্রিকার সাভার উপজেলা প্রতিনিধি মোঃ ইয়াসিন ও তার সহযোগী জাহিদুর রহমান (৩০) সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন।
গত শনিবার (১৯সেপ্টেম্বর) দিবাগত রাত ৯টার সময় গাড়ীর যান্ত্রিক সমস্যা নিরসনে আশুলিয়ার নিরিবিলিতে অবস্থিত মানিকের গ্যারেজে অবস্থান কালে সাভার ও আশুলিয়ার চিহ্নিত মাদক ব্যবসায়ী জুলেখা বেগম সহ ২০-২৫ জনের সংঘবদ্ধ সন্ত্রাসী দল তাদের উপর হামলা চালায়। এ সময় তাকে উদ্ধার করতে তার বন্ধু সুমন এগিয়ে আসলে তাকেও রড ও লাঠি দিয়ে আঘাত করে আহত করে।
পরবর্তিতে স্থানীয়রা তাদের উদ্ধার করে ধামরাই সরকারি হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়। এমন ঘটনায় এলাকায় ক্ষোভ বিরাজ করছে।
এলাকাবাসী সমাজ থেকে মাদক নির্মূলে মাদক ব্যবসায়ী ও এদের গডফাদারদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানায়। আরো জানায় যে, এদের ভয়ে কখনো কেও মুখ খুলতেও সাহস পায়না। এদের বিরুদ্ধে কেউ কথা বললে হুমকি ধামকিসহ হত্যার শিকার হতে হয়। মাদক নির্মূল ও যুব সমাজ কে রক্ষায় দ্রুত মাদক কারবারীদের আইনের আওতায় এনে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন সকলে।
এ ঘটনায় "দৈনিক তৃতীয় মাত্রার সাভার প্রতিনিধি মোঃ ইয়াসিন ঘটনার রাতেই নিজে বাদী হয়ে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এবিষয়ে আশুলিয়া থানার উপ পরিদর্শক (এস আই) প্রদিপ কুমার জানান, বিবাদী জুলেখা একজন মাদক সম্রাজ্ঞী, তার নামে বিভিন্ন থানায় মাদকের বহু মামলা রয়েছে। আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি দ্রুত তাদের আইনের আওতায় আনা হবে।
উল্লেখ্য- গনপ্রাজাতন্ত্রী বাংলাদেশ সরকার জননেত্রী শেখ হাসিনার মাদক নির্মূলে জিরো টলারেন্স বাস্তবায়নে আইন শৃঙ্খলা বাহিনী সহ গণমাধ্যম কর্মীরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় গত ২৬ আগস্ট সাভারের আশুলিয়ায় নিরিবিলিতে মাদকের আখড়া ক্ষ্যাত স্থানে সংবাদ সংগ্রহ কালে মাদক সেবীদের কাছে মোঃ ইয়াসিন মাদক বিক্রেতার নাম পরিচয় জানতে চায় এবং সে তথ্য তার মোবাইলে ভিডিও চিত্র ধারন করে। এই সূত্র ধরে পূর্ব পরিকল্পিত ভাবে এই হামলার ঘটনা ঘটে।
 
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages