হাতীবান্ধায় পুজামন্ডপে বোরকাপড়া মহিলার ভক্তি আনসার সদস্য’র হাতে আটক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 25 October 2020

হাতীবান্ধায় পুজামন্ডপে বোরকাপড়া মহিলার ভক্তি আনসার সদস্য’র হাতে আটক

কাজী শাহ্ আলম, লালমনিরহাট প্রতিনিধি:


লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় রাধা গোবিন্দ মন্দিরে পুজা চলাকালীন সময়ে মন্ডপের ভিতরে  প্রবেশ করে আলেয়া বেগম (৪০) নামের এক বোরকাপড়া মহিলা প্রতিমাকে ভক্তি দেয়। ভক্তবৃন্দের মধ্যে আতংক, আনসার সদস্যদের হাতে আটক।
জানাগেছে,উপজেলার নওদাবাস ইউনিয়নের নওদাবাস রাধা গোবিন্দ মন্দিরে শনিবার রাত ৮টায় হঠাৎ একজন বোরকাপড়া মহিলা মন্ডপে প্রবেশ করে প্রতিমাকে ভক্তি দেওয়া শুরু করে। তখন উপস্থিত ভক্তৃন্দের মধ্যে আতংক সৃষ্টি হয় যে, এই মহিলা প্রতিমা ভাঙ্গতে পারে। তখন পুজা কমিটি ওই ইউনিয়নের দায়িত্ব থাকা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্যাট্রোল টিম (১৯) এর পিসি কে মোবাইলে জানালে তৎক্ষনিক টহল টিম উপস্থিত হয়ে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ইউএভিডিও) কে অবহিত করে। তখন আনসার ও ভিডিপি কর্মকর্তা (ইউএভিডিও) ঘটনাস্থলে উপস্থিত হয়ে  টিম -১৯ এর পিসি সহ মন্ডপে অবস্থানরত সেচ্ছাসেবি মহিলার সাহায্যে উক্ত মহিলাটিকে হাতীবান্ধা থানায় হস্তান্তর করেন। উক্ত বোরকাপড়া মহিলা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বেজগ্রাম এলাকার হারুন এর স্ত্রী আলেয়া বেগম বলে জানাগেছে। আলেয়া বেগম বলেন, আমার মানত ছিল তাই আমি সেখানে মোমবাতি জ্বালিয়ে প্রতিমাকে ভক্তি দেওয়ার জন্য গিয়েছিলাম। পুজা মন্ডপের সভাপতি প্রদিপ কুমার বর্মন বলেন, বোরকাপড়া মহিলাটি মন্ডপে প্রবেশ করে তখন আমাদের মধ্যে আতংক সৃষ্টি হয় যে, এই মহিলা প্রতিমা ভাঙ্গতে পারে।

হাতীবান্ধা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ইউএভিডিও) আব্দুর রাজ্জাক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে  টিম -১৯ এর পিসি সহ মন্ডপে অবস্থানরত সেচ্ছাসেবি মহিলার সাহায্যে উক্ত বোরকাপড়া মহিলাটিকে হাতীবান্ধা থানায় হস্তান্তর করেছি।
এ বিষয়ে হাতীবান্ধা থানা অফিসার ইনচার্জ এরশাদুল আলম সত্যতা নিশ্চিত করে বলেন,অত্র ইউনিয়নের ইউপি সদস্য বজলুর রহমানের জিম্বায় উক্ত মহিলা কে ছেড়ে দেওয়া হয়েছে।

ছবি ক্যাপশন- হাতীবান্ধায় পুজামন্ডপে আলেয়া বেগম নামের বোরকাপড়া মহিলার প্রতিমাকে ভক্তি, আনসার সদস্য’র হাতে আটক।

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages